আইএএস অফিসার থেকে লাইট ক্যামেরা অ্যাকশনের জীবন। অভিষেক সিংয়ের অভিনয় দক্ষতায় মুগ্ধ দর্শকমহল। আইএএস অফিসারেরও যে এমন অভিনয়ের দাপট থাকতে পারে, তা ভাবেনি কেউই। সংগীতশিল্পী বি প্রাকের নতুন গান দিল তোড় কে-তে ব্যর্থ প্রেমিকের ভূমিকায় অভিনয় করেছেন অভিষেক। যা দেখে তাঁর স্ক্রিন প্রেজেন্সের প্রশংসা না করে থাকতে পারছে না ভক্তরা। ইতিমধ্যেই তাঁর ফ্যান ফলোয়াড়দের সংখ্যা ক্রমশ বৃদ্ধি পেয়ে চলেছে। 

আরও পড়ুনঃগাড়িতে ধাক্কা মেরে চেপে দেওয়া থেকে অশালীন ছোঁয়া, ভক্তদের হাতে বলি-নায়িকাদের হেনস্তার ছবি ভাইরাল

মিউজিক ভিডিওতে কাজ করার অভিজ্ঞতা শোর করেন বলেন, "সংগীতের প্রতি আমার টান চিরকালের। বি প্রাকের এই গানে যে চরিত্রে আমি অভিনয় করেছি তা আমার নিজের জীবনেরই কাহিনি। গানের কথাগুলো ভীষণ আবেগে ভরা। গানের কথাগুলো শুনেই আমি তৎক্ষণাৎ কাজ করতে রাজি হয়ে যাই। বি প্রাক এবং আমার সহ অভিনেত্রী কাশিস বোহরার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা ভীষণই সুন্দর ছিল। মন ভাঙার পর প্রেমিক নিজের জীবনকে এক নতুন দিশা দিচ্ছে। এই বার্তা ছেলে-মেয়ে নির্বিশেষে সকলের কাছে পৌঁছনো উচিত।"

আরও পড়ুনঃ'প্রত্যেক পরিযায়ী শ্রমিককে বাড়ি না ফিরিয়ে আমি বসব না', সোনুর এই অভিজ্ঞতা আসছে বইয়ের রূপে

গানটি বি প্রাকের গাওয়া, লিখেছেন মনোজ মুন্তাশির। কম্পোজ করেছেন রোচাক কোহলি। প্রসঙ্গত, অভিষেককে এর আগে দেখা গিয়েছিল নেটফ্লিক্স ওয়েব সিরিজ দিল্লি ক্রাইমে অভিনয় করতে। ক্রাইম-ড্রামায় তাঁর অভিনয় দেখে হতবাক হয়েছিল সিনেপ্রেমীরা। এই ওয়েব সিরিজের হাত ধরেই অভিনয় জগতে ডেবিউ করেন অভিষেক। ভবিষ্যতে সিনেমায় কাজ করারও ইচ্ছে রয়েছে তাঁর।