একের পর এক দুঃসংবাদ। যখন সুশান্তের মৃত্যুর খবরে তোলপাড় হচ্ছে সোশ্যাল মিডিয়া ঠিক তখনই ২০ জন ভারতীয় জওয়ানের মৃত্যুর খবর। একের পর এক শোকে বিদ্ধ হচ্ছে সকলেই। গত সোমবার রাতেই পূর্ব লাদাখে  ভারত-চিন সীমান্তে গালওয়ান ভ্যালিতে চিনা বাহিনীর হামলায় শহিদ হয়েছেন ভারতের ২০ জন বীর সেনা। একসঙ্গে ২০ জন ভারতীয় সেনার মৃত্যুর খবরে গোটা দেশই শোকাহত। শোকস্তব্ধ গোটা বলিউডও।

অমিতাভ বচ্চন নিহত ২০ জন ভারতীয় জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন। নিজের টুইটারে অমিতাভ জানিয়েছেন,  'ওরা আমাদের দেশকে রক্ষা করতে আর আমাদেরকে নিরাপদে রাখার জন্য নিজেদের জীবন উৎসর্গ করেছেন। ভারতীয় সেনা অফিসার ও জওয়ানদের অভিবাদন। জয় হিন্দ'। দেখে নিন অমিতাভের টুইটি।

 

তবে শুধু অমিতাভ নয়, অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, নেহা ধুপিয়া, ভিকি কৌশল, ইয়ামি গৌতম সহ বলিউডে অনেক তারকারাই শ্রদ্ধাজ্ঞাপণ করেছেন। বলি অভিনেতা হৃত্বিক রোশন নিহত জওয়ানদের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন। তিনি টুইটে বলেছেন, 'লাদাখে বারতীয় জওয়ানদের মৃত্যু ও অশান্তির ঘটনায় গভীর ভাবে শোকাহত। দেশের রক্ষার্থে এরা লড়াই চালিয়ে যাচ্ছে। দেশকে রক্ষা করতে গিয়ে যারা শহিদ হলেন তাদের প্রতি গভীর শ্রদ্ধা রইল। এবং আমার পক্ষ থেকে  তাদের পরিবারকে গভীর সমবেদনা জানাই।' দেখ নিন পোস্টটি।

 

 

অক্ষয় কুমারও নিজের টুইটারে ভারতীয় জওয়ানেদের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়ে লিখেছেন,  'সাহসী যোদ্ধাদের জন্য আমি গভীরভাবে শোকহত। দেশের নিরাপত্তা রক্ষায় এবং আমাদের  নিরাপত্তা তাদের অবদান অনস্বীকার্য। তাদের পরিবারের প্রতি রইল গভীর সমবেদনা।'

 

 

ভিকি কৌশলও নিজের টুইটারে লিখেছেন, 'গালওয়ান উপত্যকায় যারা শত্রুপক্ষের বিরুদ্ধে কঠিন লড়াই চালিয়ে দেশের জন্য নিজেদের জীবন উৎসর্গ করলেন, সেই সকল সাহসী জওয়ানদের আমার পক্ষ থেকে অভিবাদন এবংতাদের পরিবারের প্রতি রইল গভীর সমবেদনা।'

 

 

নেহা ধুপিয়াও নিজের টুইটারে সাহসী জওয়ানদের শেষ শ্রদ্ধা জানিয়েছেন, দেখে নিন পোস্টটি,

 

 

ইয়ামি গৌতম ভারতীয় জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে টুইটারে পোস্ট করেছেন, দেখে নিন পোস্টটি,

 

 

অভিনেতা সোনু সুদও নিজের টুইটারে জওয়ানদের শ্রদ্ধা জানিয়েছেন, দেখুন পোস্টে,

 

 

সিদ্ধার্থ মলহোত্রাও টুইটারে সাহসী জওয়ানদের শ্রদ্ধা জানিয়েছেন, দেখে নিন টুইটটি,