আবারও পিছিয়ে গেল ছবি মুক্তির দিন। চলতি সপ্তাহে মুক্তি পাচ্ছে না জাবারিয়া জোডি ছবি। অ্যাকশন কমেডিতে ভরপুর এই ছবির মুক্তি নিয়ে বেশ কয়েকদিন ধরেই চলছে জল্পনা। একের পর এক দিন পরিবর্তন করা হচ্ছে। ২ আগস্ট ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও জাজমেন্টাল হ্যায় কেয়া ছবিটি চলার জন্য তা আবার পিছিয়ে গেল এক সপ্তাহ। আগামী ৯ আগস্ট স্থির করা হয়েছে ছবি মুক্তির দিন।

সিদ্ধার্থ মালহোত্রা ও পরিণীতি চোপড়া অভিনীত এই ছবি প্রথমে মুক্তি পাওয়ার কথা ছিল ১২ই জুলাই। কিন্তু ওই একই দিনে হৃত্বিক রোশন অভিনীত ছবি সুপার ৩০ মুক্তি পাওয়ার কথা ছিল। ফলে এই দিন মুক্তির সিদ্ধান্ত বদলে ফেলেছিলেন ছবির প্রযোজক সংস্থা। ফলে পরবর্তী দিন স্থির করা হয়, ২ আগস্ট। সেই দিন আবার কঙ্গনা রানওয়াত অভিনীত ছবি জাজমেন্টাল হ্যায় কেয়া ছবি দ্বিতীয় সপ্তাহতে পড়ায় আবারও সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিল জাবারিয়া জোডি। 

পশুহত্যার বিরুদ্ধে সরব জন আব্রাহাম, পশু প্রেমীদের উদ্দেশে দিলেন খোলা চিঠি

তবে মুম্বই বক্সঅফিসে এই ধরনের সমঝোতা আগেও দেখা গিয়েছে। যাতে দুই ভালো ছবি একই সঙ্গে মুক্তি পেয়ে আর্থিক সাফল্যের দিক থেকে ক্ষতির মুখে না পরে, সেই দিকে নজর দিয়েই এই সিদ্ধান্ত নেওয়া। অন্য দিকে আগস্ট মাস পড়া মাত্রই বাটলা হাউস ও মিশন মঙ্গল মুক্তির দিন এগিয়ে আসা। তা নিয়েও চিন্তার ভাঁজ পরিচালকের কপালে। অন্যদিকে জাজমেন্টাল হ্যায় কেয়া ছবিও বক্স অফিসে ভালোই প্রভাব ফেলেছে। প্রথম দুদিনে তা সংগ্রহ করেছে ১১.৫০ কোটি টাকা।