Asianet News BanglaAsianet News Bangla

একলাফে ১০০০ কোটি, বিগ বসের জন্য তিনগুনেরও বেশি পারিশ্রমিক হাঁকালেন সলমন, মাথায় হাত নির্মাতাদের

বিগ বস ১৬-র নতুন সিজন শুরু হতে চলেছে শীঘ্রই। ফের ধামাকাদার শো নিয়ে হাজির হচ্ছেন বলিউডের ভাইজান সলমন খান। ছবি দিয়ে হোক না হোক ,বিগ বস ১৬-র সঞ্চালনা দিয়েই ভবিষ্যৎ সুরক্ষিত করতে চাইছেন ভাইজান। এমনই শোনা যাচ্ছে কানাঘুসোতে। সম্প্রতি  সলমন খানের রিয়্যালিটি শো বিগ বস ১৬ নিয়ে নতুন তথ্য প্রকাশিত হয়েছে, যা নিয়ে সরগরম হয়েছে পেজ থ্রির পাতা। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে,   বিগ বস ১৬-র সঞ্চালনার জন্য তিনগুনেরও বেশি পারিশ্রমিক হাঁকিয়েছেন সলমন খান। ১০০০ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন ভাইজান। যা শুনেই মাথায় হাত পড়েছে ব্যবস্থাপকদের। 
 

Salman khan demands 1000 crore rupees for hosting Big Boss 2022 BRD
Author
Kolkata, First Published Aug 18, 2022, 10:35 AM IST

বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমন খানকে নিয়ে চর্চা সবসময়েই চলে আসছে। ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সলমন।  ছবির বাজার ভাল হোক কিংবা খারাপ যত দিন যাচ্ছে ততই যেন নিজের দর বাড়াচ্ছেন সলমন খান। বিগ বস ১৬-র নতুন সিজন শুরু হতে চলেছে শীঘ্রই। ফের ধামাকাদার শো নিয়ে হাজির হচ্ছেন বলিউডের ভাইজান সলমন খান। ছবি দিয়ে হোক না হোক ,বিগ বস ১৬-র সঞ্চালনা দিয়েই ভবিষ্যৎ সুরক্ষিত করতে চাইছেন ভাইজান। এমনই শোনা যাচ্ছে কানাঘুসোতে। সম্প্রতি  সলমন খানের রিয়্যালিটি শো বিগ বস ১৬ নিয়ে নতুন তথ্য প্রকাশিত হয়েছে, যা নিয়ে সরগরম হয়েছে পেজ থ্রির পাতা। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে,   বিগ বস ১৬-র সঞ্চালনার জন্য তিনগুনেরও বেশি পারিশ্রমিক হাঁকিয়েছেন সলমন খান। ১০০০ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন ভাইজান। যা শুনেই মাথায় হাত পড়েছে ব্যবস্থাপকদের। 

জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস নিয়ে দর্শকদের উত্তেজনা সবসময়েই তুঙ্গে। নতুন পর্বের এপিসোড নিয়েও আলোচনা চলছে জোরকদমে। সম্প্রতি ভাইজানের জনপ্রিয় শো নিয়ে বেশ কিছু নতুন তথ্য সামনে এসেছে, যা নিয়ে উত্তাল হয়েছে নেটিজেনরা। সূত্র থেকে জানা গেছে, বিগ বস ১৬-র সঞ্চালনার জন্য ১০০০ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন ভাইজান।  বিগ বস ১৬-র সঞ্চালনার জন্য  সলমন ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক হাঁকিয়েছিলেন, যা নিয়ে চর্চা কম হয়নি। তবে চলতি বছরের অক্টোবর মাস থেকে শুরু হওয়া  বিগ বস ১৬-র ক্ষেত্রে সলমনের এই পারিশ্রমিক চিন্তা বাঁড়াচ্ছে নির্মাতাদের। তবে হঠাৎ কী হল সলমনের। কেন এমন আকাশছোঁয়া চাহিদা হল সলমনের, তা নিয়ে এখনও পর্যন্ত আনুষ্ঠানিক বিবৃতি মেলেনি।

 

Salman khan demands 1000 crore rupees for hosting Big Boss 2022 BRD

একধাক্কায় এত টাকা কেন দর বাড়ালেন তা নিয়েও উঠছে প্রশ্ন। কেন এত টাকার প্রয়োজন পড়ল ভাইজানের? তবে ভাইজানকে নিয়ে এখন প্রতিটা মুহূর্তে চিন্তায় রয়েছেন ভক্তরা। কারণটা সকলেরই জানা।  যে কোনও সময়েই খুন হয়ে যেত পারেন সলমন খান। দীর্ঘদিন ধরেই পরিকল্পনা করে খুন করার চেষ্টা চলছে বলিউডের ভাইজানকে। সপ্তাখানেক আগেই বন্দুকের জন্য লাইসেন্সের আবেদন করেছিল সলমন খান। শেষমেষ নিরাপত্তার খাতিরে লাইসেন্স এল ভাইজানের হাতে।  সমস্ত নথি খতিয়ে দেখার পরই তা তুলে দেওয়া হয়েছে ভাইজানের কাছে। প্রাণনাশের হুমকি পাওয়ার পরই ভাইজানকে নিয়ে চিন্তা বাড়ছিল। এবার বন্দুক নিয়েই ঘুরবেন সলমন খান। সূত্রের খবর প্রতিনিয়ত খুনের হুমকি পাওয়ার পর থেকেই অনেক কিছুরই ভোলবদল করে নিয়েছেন সলমন খান। যেমন নিজের টয়োটা ল্যান্ড ক্রজার গাড়িটির ভোলবদল করিয়েছেন সলমন খান। বাইরে থেকে দেখা না গেলেও গাড়িতে নতুন বুলেটপ্রুফ কাঁচ লাগান সলমন খান। ভাইজানের ঘনিষ্ঠ সূত্র বলেছে, খুনের হুমকি পেতেই এবার নড়েচড়ে বসেছেন সলমন খান।  কিন্তু টয়োটা ল্যান্ড ক্রজার গাড়িটি পুরোনো মডেলের হলেও তাতে যে  বুলেটপ্রুফ কাঁচ লাগিয়েছেন ভাইজান।
 

আরও পড়ুন-সহবাসে মজে সিদ্ধার্থ-কিয়ারা, বিয়েতে আমন্ত্রণ না পেলে কষিয়ে থাপ্পড় মারার হুমকি দিলেন করণ, কিন্তু কেন?

আরও পড়ুন-অন্তর্বাস ঠেলে বেরোচ্ছে স্তনের অর্ধাংশ, ব্ল্যাক বিউটি ঋতাভরীর অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী

আরও পড়ুন-সেক্সি হট ক্লিভেজে চরম যৌনতা, দিশার সুডৌল স্তনের খাঁজে চোখ আটকে ভক্তদের

Follow Us:
Download App:
  • android
  • ios