জাহ্নবী কাপুর, বলিউডে একের পর এক ছবিতে ঝড় তুলে এখন তিনি দর্শকের নজরে অন্যতম অভিনেত্রী। স্টারকিড বলে কথা প্রথম থেকেই তার উপর ছিল লাইম লাইট। তবে সেই তকমা ছেরে এখন নিজের দমে বলিউডে প্রসার জমাতে ব্যস্ত জাহ্নবী। সত্য মুক্তি পেয়েছে তার ছবি রুহি। সেখানে এক অন্য লুকে ধরা দিয়েছে জাহ্নবী। ঝড়ের বেগে নদীয় পার গান, বলিউডের জন্য এখন একে বারেই পক্ত তিনি প্রমাণ দিয়এছেন তাঁর। 

আরও পড়ুন- কখনও উন্মুক্ত নাভীর উষ্ণতা, কখনও কাঁধ থেকে খুলে আসা পোশাকের হটনেস ফাণ্ডা, নেটদুনিয়ায় ঝড় তুলছেন দর্শনা

ছবির কাজ সেরে এখন খানিক স্বস্তিতে জাহ্নবী। বর্তমানে করোনার দ্বিতীয় ঢেউয়ে নতুন করে নাজেহাল বলিউড। হু হু করে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা।  তারকাদের আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। এমনি পরিস্থিতিতে বলিউডে আবারো কাজ দিনে দিনে শিথিল হয়ে পড়ছে। এমন সময় তাই লাইট ক্যামেরা ছেড়ে যায় সমুদ্র সৈকতে পাড়ি দিল জাহ্নবী। তবে এই ট্রিপে তিনি একা নন। 

 

 

জাহ্নবীর সঙ্গে ক্যালিফোর্নিয়ায় পাড়ি দিল তার বোন খুশি, সঙ্গে হাজির বন্ধু রোহান জওড়া। সমুদ্র সৈকতে বসে একের পর এক ছবি তুলে ধরলেন তিনি। শেয়ার করলেন বন্ধু ও খুশির একাধিক মুহূর্ত। যা মুহূর্তে নজর কাড়লো নেট দুনিয়াযর। একশন মুভি এখন ভাইরাল, লস অ্যাঞ্জেলেস তাকে পরিবারের স্বাদ দিচ্ছে এমনটাই জানানো জানাবি।