সবেমাত্র প্রেমিক কার্তিক আরিয়ানের সঙ্গে গোয়ায় ছুটি কাটিয়ে ফিরেছেন জাহ্নবী কাপুর। একে অপরের বিষয়য় অবশ্যই কোনও বেফাঁস কথাই তাঁরা বলেন না। নিজেদের সম্পর্কের বিষয়ও কোনও মন্তব্য করেননি কার্তিক এবং জাহ্নবী। অনন্যা পাণ্ডের সঙ্গে ব্রেকআপ হওয়ার পরই এবার জাহ্নবীর সঙ্গে প্রেম জমিয়ে ফেলেছেব কার্তিক। গোয়ায় ছুটি কাটিয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন তাঁরা। 

ফের হেডলাইন তৈরি করলেন জাহ্নবী। তবে এবার নিজের প্রেমিককে ছাড়াই। নিজের প্রতিভায় মুগ্ধ করলেন সকলকে। নিজের রূপে যেমন ভক্তদের মন্ত্রমুগ্ধ করেছিলেন জাহ্নবী এবার কোমরের ভাঁজে সকলের ঘুম ওড়ালেন শ্রীদেবীর কন্যা। বেলি ডান্স শিখছেন প্রায় বহুদিন হয়ে গেল। এবার এখন তিনি একদম প্রোফেশানল। করিনা কাপুরের ছবি 'অশোকা'র গান 'সন সানা নানা' গানে সেক্সি মুভসে ঘায়েল করলেন আট থেকে আশিকে। 

আরও পড়ুনঃউদ্বোধনী অনুষ্ঠানে অনাবৃত উরু নিয়ে বসে ঋতাভরী, শর্ট ড্রেসের জেরে 'সভ্যতা'র জ্ঞান পেলেন অভিনেত্রীকে

 

সাধারণ পোশাক, মুখে নেই বিন্দুমাত্র মেকআপ, সাদা জগার্স ও টিশার্টে ধরা দিয়েছেন তিনি। টিশার্ট গুটিয়ে ফ্লন্ট করথেন কোমরের ভাঁজ। যা গানের বিটে বিটে নড়ে চড়ে উঠছে। বেলি ডান্সে তিনি যে এমন পটূ তা কারও জানা ছিল না। তাঁর দিক থেকে চোখ ফেরানো হয়ে গিয়েছে মুশকিল। নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করেছেন জাহ্নবী। যা দেখে মাথায় হাত পড়েছে বিনোদন মহলের তারকাদেরও। প্রশংসা না করেই থাকতেই পারছে না একজনও।