শ্রীদেবী কন্যা যে নাচে পারদর্শী তা নতুন করে প্রমাণ করার বিষয় নয়। ছোট থেকেই নাচের প্রশিক্ষণ নিয়েছেন জাহ্নবী কাপুর। শাস্ত্রীর নৃত্যের পাশাপাশি তিনি বিভিন্ন পাশ্চাত্য ফর্মের নাচেও সিদ্ধহস্ত। তবে এবার তিনি রেট্রো গানের সঙ্গে তাল মিলিয়ে নেচে নজর কাড়লেন নেটিজেনদের। জাহ্নবীর নাচ বরাবরই প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে। ধড়ক ছবিতে তাঁর কত্থকের খানিক ঝলক মিলেছিল দর্শকদের। 

আরও পড়ুন-টুইট বির্তকে করণ জোহরের 'তখত', বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন-হিংসায় বিধ্বস্ত রাজধানী, শান্তির বার্তা দিয়ে কবিগুরুকে স্মরণ সৃজিতের

এবার গাইড ছবির গানের সঙ্গে পা মিলিয়ে তাক লাগালেন জাহ্নবী। পিয়া তো সে ন্যায়না গানের সঙ্গে তালে তাল মিলিয়ে নাচলেন তিনি। ঠিক যেন ওয়াদি রহমন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই নাচের ভিডিও। মুহূর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। জাহ্নবীর এই নাচ দেখে সকলেই প্রশংসা করলেন। আর সেই তালিকাতে নাম লেখালেন অভিনেতা রাজকুমার রাও। লিখলেন- অতি সুন্দর জাহ্নবী। 

আরও পড়ুন-গুজবই ভাঙনের কারণ, যাব উই মেট ছবির শেষ অংশই প্রমাণ দিয়েছিল শাহিদ-করিনার বিচ্ছেদের 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

When u lose balance so u have to improv an over dramatic end 🕺🏼🎶🌈

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on Feb 24, 2020 at 10:31pm PST

 

গানের বেশিরভাগ অংশটাই এদিন ফ্রেমবন্দি করলেন জাহ্নবী। তবে তাল বেতাল হল শেষে। সেই অংশেই আবার জাহ্নবীর অস্ত্র অভিনয়। নিজের নাচের ভিডিও শেয়ার করে কমেন্টে তাই তুলে ধরলেন অভিনেত্রী। লিখলেন, যখন ব্যালন্স হারিয়ে যায় তখন ড্রামার মধ্যে দিয়েই শেষ করতে হয়। বর্তমানে জাহ্নবী একাধিক ছবির অভিনয় নিয়ে ব্যস্ত। তখত ছবির জন্য নিতে হচ্ছে নাচের বিশেষ প্রশিক্ষণও।