৩৪ বছর পূর্ণ করলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। জ্যাকলিন এমনিতেই খুব প্রাণবন্ত। তাই জন্মদিনেও যে  তাঁর বিশেষ পরিকল্পনা থাকবে, তা বলাই বাহুল্য। এই জন্মদিনটা নিজের দেশ শ্রীলঙ্কাতেই পালন করলেন জ্যাকলিন।

বিগত কয়েকদিন জন্মদিন উপলক্ষেই শ্রীলঙ্কায় রয়েছেন জ্যাকলিন। সেখানেই সমুদ্র সৈকতে বন্ধুদের সঙ্গে জন্মদিন পালন করলেন তিনি। সেখান থেকেই একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন তিনি। ভিডিওয়ে দেখা যাচ্ছে সমুদ্র সৈকতে হইহই করছেন  জ্যাকলিন। তিনি ভিডিওর ক্যাপশনে লিখেছেন, আমার সুখী বন্ধুদের সঙ্গে খুশির জায়গায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My Happy place with my happy people!🥰 #thetravelankas 🦁

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on Aug 10, 2019 at 8:59am PDT

 

জ্যাকলিনের ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে, তাঁর মা-বাবাও রয়েছেন জন্মদিনের পার্টিতে। জন্মদিনে বাবা-মার থেকে একটি হিরের নেকলেস উপহার পেয়েছেন তিনি। সেই ছবিটিও শেয়ার করেন জ্যাকলিন। 

জ্যাকলিনকে তাঁর জন্মদিনে বলিউডের বহু তারকাও উইশ করেন। শিল্পা শেট্টি, অনিল কাপুর, সুনীল শেট্টি, মাধুরী দিক্ষীত, দিয়া মির্জা-সহ আরও অনেকে জ্যাকলিনকে শুভেচ্ছা বার্তা জানান। 

প্রসঙ্গত, বলিউডে কানাঘুষো খবর, এই ১৯৮২-তে মুক্তিপ্রাপ্ত ছবি অর্থ-এর রিমেক হচ্ছে। সেই ছবিতে স্মিতা পাটিল অভিনীত চরিত্রটিতে অভিনয় করতে পারেন জ্যাকলিন।