বর্তমানে অধিকাংশ বলিউড অধিনেতাই অ্যাকশন সিক্যুয়েন্সে একাই পাঠ করে থাকেন। কোনও ডামি দিয়ে নয়, অ্যাকশন সিক্যুয়েন্সে একাই ঝড় তোলাটাই যেন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। যার ফলে অধিকাংশ সময়ই অভিনেতারা আঘাত পেয়ে থাকেন শ্যুটিং সেটে। যে তালিকাতে সবার আগে নাম আসে টাইগার, অক্ষয় কুমার, জন আব্রাহমেদের। এবার ঠিক তেমনই এক পরিস্থিতিতে রক্ত ঝড়ল অভিনেতার। 

আরও পড়ুন- 'সে বদলে গিয়েছে', আজও নুসরতের অপেক্ষায় নিখিল, ভ্যালেন্টাইন্স ডে পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

চলছিল জনের পরবর্তী ছবির শ্যুটিং। তারই সেটে ব্যস্ত এখন অভিনেতা। সেখানেই এক অ্যাকশন সিক্যুয়েন্সের শ্যুট চলছিল। পেছন থেকে এসে টিউব দিয়ে মারা হয় জনকে। এই দৃশ্যের পরই কান থেকে ঝড় ঝড় করে রক্ত পড়তে থাকে অভিনেতার। তৎক্ষণাত সেটের সকলেই হাজির হয়ে অভিনেতাকে ফাস্টএড করে দেয়। যদিও জনের চরিত্রের মতই কঠিন হয়ে ছিলেন এদিন অভিনেতা। চোখে মুখে ধরা পড়ল এক পার্ফেক্ট শর্টের তৃপ্তী। সেখানে ফ্রেমবন্দি হল না ব্যাথা বা যন্ত্রণার ছাপমাত্র। 

 

 

এই ভিডিও নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন জন। তুলো দিয়ে মুখে ফেলা হচ্ছে জনের কানের পাশে রক্ত। সেই রক্ত মাখা তুলো হাতে নিয়েও মুখে হাসি অভিনেতার। বেশ কিছু বছর ধরে জন নিজের ছবির ঘরানা পাল্টেছেন। এখন তাঁর লুকে পার্ফেক্ট যোদ্ধার রূপই ধরা পড়ে। লড়াকু এই অভিনেতার পোস্ট দেখা মাত্রই তা হয়ে ওঠে ভাইরাল। কেউ দেন সাবাশি কেউ আবার সাবধানে থাকার উপদেশই দিলেন জনকে। বর্তমানে কোমড় বেঁধে এই শ্যুটের কাজে নেমে পড়েছে গোটা টিম। স্বাধীনতা দিবসে মুক্তি পাবে অ্যাটাক, যার ফলে এখন এই ছবির শ্যুটিং নিয়েই ব্যস্ত অভিনেতা।