বলিউডের হট অভিনেতার মধ্যে অন্যতম হলেন জন আব্রাহম। ফলে তাঁর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। শ্যুটিং হোক বা কোনওঅনুষ্ঠান, মাঝে মধ্যে ভিড়ে হাজির হন তারকারা। আর তারকাদের হাতের মুঠোয় পাওয়ার সুযোগ খুব কমই হয় ভক্তদের। এমন পরিস্থিতিতে এক ভক্ত জনকে হাতের সামনে পেতেই জড়িয়ে ধরে চুমু খেয়েনিলেন। এত অবধি ঠিকই ছিল জনের পক্ষে। 

আরও পড়ুন-লাল-হলুদেই 'গেঁন্দাফুল' চ্যালেঞ্জ, ঝুমা বউদির শরীরী হিল্লোলে তোলপাড় সোশ্যাল মিডিয়া

বিপত্তি ঘটে এর পরের কাণ্ডে। ভক্ত হঠাৎই এসে জনের ঠোঁটে চুমু খেয়ে বসে। মুহূর্তে জ্ঞান হারিয়ে সকলের সামনে গালে মেরে বসেন চড়। মহিলার গায়ে হাত তোলাতে তোলপাড় হয়েছিল সিনে দুনিয়া। একের পর এক অভিযোগও জমা পড়তে থাকে জনের বিরুদ্ধে। যদিও এমনই এক ঘটনাতে সংযম দেখিয়েছিলেন সলমন খান। এক পার্টিতে তিনি গিয়েছিলেন মধ্যরাতে। সব ঠিকই ছিল। 



কয়েকমুহূর্তে পড়ে এক মহিলা এসে চড়ের পর ড় মারতে থাকে সলমন খানের গালে। কিন্তু মহিলা বসে সেখান থেকে নিজেকে সরিয়ে নেন সলমন খান। হঠাৎই রেগে গিয়ে একাধিকবার প্রকাশ্যে চড় মেরে থাকেন সলমন খান। কিন্তু এবার তিনি তেমন কোন কাজই করেননি। তবে সংযম রাখতে পারেননি জন আব্রাহম। যদিও পরবর্তীতে তিনি জানিয়েছিলেন স্টার মানে এই নয় যে যখন তখন যে কেউ তাঁদের ইচ্ছের বিরুদ্ধে স্বর্শ করার অধিকার রাখে।
 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা