বেশ কয়েকবছর ধরে চিত্রনাট্যের কনটেন্ট পাল্টে ফেলেছেন জন আব্রাহম। কখন মজা আবার কখনও ফিট বডির হিট লুকে রোম্যান্স, এই ঘরানা থেকে বেড়িয়ে দেশাত্মবোধক ছবিতেই এখন বেশি ঝুঁকে এই সুপারস্টার। ফার ফলে প্রায় বছরই তাঁর লক্ষ্যে থাকে স্বাধীনতা দিবস। তারকাদের এই চেনা সমীকরণগুলোই কোথাও যেন মিস করেছে ভক্তরা ২০২০ সালে। তবে বছর ঘুরতেই ছন্দে ফেরার পালা। তাই নিয়ম মাফিক আবারও জনের লক্ষ্যে ১৫ অগাস্ট।  

আরও পড়ুন- বিগ বসের চাওয়াতে কি এসে যায়, নেই কোনও রাখ ঢাক, সিনেমার সংলাপের মতই সপাট জবাব সলমনের

 

সত্যঘটনা অবলম্বণে তৈরি ছবি অ্যাটাক নিয়ে এবার স্বাধীনতা দিবসে পর্দায় থাকছেন জন। সেই ছবির শ্যুটিং নিয়েই এখন ব্যস্ত তিনি। মাঝে মধ্যেই সেট থেকে নানা ভিডিও শেয়ার করছেন জন। এই ছবিতে নিজের একশো শতাংশ যে তিনি নিংড়ে দিতে প্রস্তুত তা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি মিলেছিল তার হাতে গরম প্রমাণ। শ্যুটিং সেটেই আহত হয়েছিলেন জন। কান থেকে ঝড়েছিল রক্ত। সেই ভিডিও সকলের সঙ্গে শেয়ার করে নেন তিনি। যা থেকে স্পষ্ট বোঝা যায় এভাবেই ব্যাকস্টেজে তারকারা কঠোর পরিশ্রমে তৈরি করে থাকেন একটি ছবি। 

 

 

ফলে ছবি ঘিরে ভক্তদের উত্তেজনার পারদ হামেসাই থাকে তুঙ্গে। ছবিতে জনের বিপরীতে দেখা যাবে জ্যাকলিন ফার্ণান্দেজকে। নিজের ব্যানারেই আনছেন তিনি এই ছবি, অ্যাটাক নিয়ে মুখ খুলে জন বলেন, প্রতিটা ছবিই তৈরি হয় বিনোদন ভিত্তিক, কিন্তু অতিরিক্ত কোনও ফ্যাক্টর ছবিতে থাকা মানেই তা নিঃসন্দেহে নজর কাড়বে দর্শকদের। এই ছবি এবার মুক্তি পেতে চলেছে ১৩ অগাস্ট। ছবির পরিচালনাতে থাকছেন লক্ষ্য রাজ আনন্দ।