সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শোকস্তব্ধ বিনোদন জগতে। শোকস্তব্ধতার চেয়েও বেশি এখন প্রতিবাদে ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয়, পরিকল্পিত খুন। এমনটাই দাবি কর চলেছে নেটিজেন সহ অভিনেত্রী পায়েল রাহতোগি। পুলিশের তরফ থেকে জানা যায় মৃত্যু হয় আত্মহত্যার কারণে এবং সুশান্তের মনোবিদের কথায় মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। সেই অবসাদের কারণ হিসেবে নেটিজেন দাবি করে চলেছে বলিউড মাফিয়ারাই দায়ী। যেমন সলমন খান, করণ জোহার, সঞ্জয় লীলা বনশালী, সাজিদ নাদিয়াদওয়ালা সহ অনেকে।

আরও পড়ুনঃ'বয়কট খানস' ট্রেন্ডে ক্ষুব্ধ শাহরুখ ভক্তরা, নিজ ক্ষমতায় ইন্ডাস্ট্রিতে টিকেছেন বাদশাহ, দাবি অনুরাগীদের

অথচ সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে ভবিষ্যতে কাজ করার কথা ছিল সুশান্তের। এমনই দাবি করলেন একজন সাংবাদিক। কাবেরী বামজাই নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে লিখেছেন, "সুশান্ত সিং রাজপুতের হাতে কাজ ছিল না, এই গুজব ছড়ানো বন্ধ হোক এবার। ছিছোড়ে ছবির পর সুশান্তের সঙ্গে সাজিদ নাদিয়াদওয়ালা আরও একটি ছবি সই করেছিলেন। সেই ছবির আগাম পারিশ্রমিকও দিয়ে ফেলেছিলেন ওনাকে। রুমি জাফেরিও তাঁর সঙ্গে কাজ করার কথা ভেবেছিলেন। ইন্ডাস্ট্রিতে প্রতিভাকে গুরুত্ব দেওয়া হয়। কে কীভাবে নিজের প্রতিভাকে ব্যবহার করবে সেটা তাঁদের বিষয়।"

আরও পড়ুনঃব্যক্তিগত সম্পর্কেও স্বজনপোষণ, এই কারণেই কি আলিয়ার সঙ্গে প্রেমালাপে মজে রণবীর

 

Let us not buy narrative that #sushantsinghrajput had no work. After much loved Chhichhore Sajid Nadiadwala signed Sushant for another film & paid signing amount. Rumi Jaffrey was planning a film too. Talent is appreciated in the industry. Depends on what your expectations are.

— kavereeb (@kavereeb) June 20, 2020

 

সুশান্তের মৃত্যুর সঙ্গে যোগাযোগ রয়েছে বলিউডের বহু তারকাদের। তাঁরাই নাকি ঠেলে দিয়েছে সুশান্তকে মৃত্যুর দিকে। মুজফ্ফরপুরের আদালতে আইনজীবি সুধীর কুমার ওঝা মামলা দায়ের করেন। আট জন তারকাদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। ভারতীয় দন্ডবিধি অনুযায়ী, ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু হয়েছে সলমন, করণ, সঞ্জয়লীলা বনশালী, একতা কাপুর, দিনেশ বিজন, ভূষণ কুমার (টি-সিরিজের আধিকারী), সাজিদ নাদিয়াদওয়ালা, আদিত্য চোপড়ার নাম রয়েছে অভিযোগে।