জীবনের ৫০ টা বসন্ত পেরিয়ে আজ ৫১ তে পা দিলেন বলিউডের বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলা। বলিউডের প্রথমসারির অন্যতম সেরা অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই জনপ্রিয় জুহি চাওলা। বি-টাউনে সকলের প্রিয় জুহি। ১৯৮৪ সালে মিস ইন্ডিয়া সৌন্দর্যের বিজয়ী তিনি। বাংলা, মালয়ালম, তামিল, কন্নড়, পাঞ্জাবী, তেলেগু   ভাষায়  বিভিন্ন ছায়াছবিতে অভিনয় করেছেন তিনি। এবং মূলত হিন্দী চলচ্চিত্রে অভিনয় করেই তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন। ১৯৮৬ সালে 'সুলতানাত' ছবি দিয়ে  বলিউডে অভিষেক হয় জুহি চাওলার। যদিও ছবিটি বক্স অফিসে সাফল্য অর্জন করতে পারে নি। তারপরই ১৯৮৮ সালে 'কায়ামত সে কায়ামত' ছবিতে অভিনয় করে  দর্শকমনে নিজের জায়গা করে নিয়েছেন জুহি। এবং এই ছবির জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডও পান তিনি।

আরও পড়ুন-শ্রীদেবী মাধুরীদের সাম্রাজ্যে ভাগ বসিয়েছিলেন তিনি, এহেন জুহি-কে নিয়ে রইল আট তথ্য...

এরপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি । একের পর এক ছবি করে তিনি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন। বিশেষ করে 'ডর' ,'মিস্টার অ্যান্ড মিসেস খিলাড়ি, 'দিওয়ানা মস্তানা, 'রাজু বন গ্যায়া জেন্টলম্যান,'আয়না, 'বোল রাধা বোল, ছবি গুলি রয়েছে তার হিটছবির তালিকায় । ২০১৬ সালে 'চক অ্যান্ড ডাস্টার' ছবিতে লাস্ট দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এর পাশাপাশি ডান্স রিয়্যালিটি শো-এও বিচারকের আসনে তাকে দেখা গেছে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I'll be waiting! Check Link in Bio! See you on 13th!! #CauveryCalling @rallyforrivers

A post shared by Juhi Chawla (@iamjuhichawla) on Nov 3, 2019 at 1:15am PDT

এই বছরের জন্মদিনটা একটু অন্যভাবে কাটাবেন অভিনেত্রী তা অবশ্য আগেই জানিয়েছিলেন তিনি। 'গাছ লাগান প্রাণ বাঁচান' জন্মদিনে এটাই তার বীজমন্ত্র। এবং কীভাবে একটি গাছকে রক্ষণাবেক্ষণ করা যায় তাও জানিয়েছেন অভিনেত্রী। পার্টির হুল্লোড় নয়,বরং অন্যভাবে জন্মদিনটাকে সেলিব্রেট করছেন অভিনেত্রী। তিনি বলেছেন, 'বেশ কয়েকমাস ধরেই কবেরী কলিং প্রজেক্টের সঙ্গে যুক্ত আমি। আমার জন্মদিনে উপহার না পাঠিয়ে সেই টাকা দিয়ে গাছ লাগান এবং কাবেরী কলিং প্রজেক্টের পাশে থাকুন। শেষ পর্যন্ত আমাদের দেখা হওয়ার সময়টি এল।  গত 3 দশক ধরে  সমস্ত ভালবাসার জন্য আমি কৃতজ্ঞ, তাই এই জন্মদিনে আমি আপনাদের প্রথম ১০ জনের সাথে দেখা করতে চাই যারা আমার মতো একই আবেগ ভাগ করে নিয়েছেন এবং, ভবিষ্যতের প্রজন্মের জন্য পরিবেশ নিয়ে সচেতন হতে চান'।  এই বছর ২০০ জন গরীব শিশুকে খাওয়াবেন তিনি। সুতরাং আজ সেই দিন। কারা হবেন সেই লাকি উইনার সেটাই দেখার জন্য প্রস্তুত ভক্তরা।