অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট এখনও কাটেনি। সময় যত এগোচ্ছে ততই রহস্য ঘনীভূত হচ্ছে। মুম্বইয়ে আরও এক অভিনেতার রহস্যমৃত্যু। ফের আত্মহত্যা করলেন জনপ্রিয় টিভি ধারাবাহিকের অভিনেতা সমীর শর্মা। ধারাবাহিকে  যথেষ্ঠ জনপ্রিয় ছিলেন সমীর। অভিনেতার মালাডের ভাড়াবাড়ির  সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সমীর শর্মা।

আরও পড়ুন-'অনস্ক্রিনে ঘনিষ্ঠতা থেকে নগ্নতায় স্বাচ্ছন্দ্য', বোল্ড সিনের ঘাম ছড়ানো অভিনেত্রীরা আর কাজ পান না বলিউডে...


বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়ালেই অভিনয় করতে দেখা গেছে সমীরকে।  ইয়ে রিস্তা হ্যায় প্যার কে, কাহানি ঘর ঘর কি, জ্যোতি-র মতো একাধিক ধারাবাহিকেরল জনপ্রিয় অভিনেতা ছিলেন সমীর।পুলিশ সূত্রে জানা গেছে, দুদিন আগেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন সমীর । তেমনটাই অনুমান করা হচ্ছে। ২ দিন কেটে গেলে ঘর থেকে দুর্গন্ধ বেরোতেই স্থানীয়রা খবর দেন পুলিশে। তারপর পুলিশ এসেই মৃতদেহ উদ্ধার করে।

আরও পড়ুন-'হিরোদের সঙ্গে বিছানায় গিয়ে কখনও চরিত্র পাওয়ার চেষ্টা করিনি', বিস্ফোরক রবিনা...

সূত্র থেকে আরও জানা গেছে, ফ্ল্যাটের ওয়াচম্যানই প্রথম অভিনেতার মৃতদেহটি দেখতে পান। তবে অভিনেতার কাছ থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। তবে জানা গেছে, বেশ কয়েকদিন আগেও শারীরিক অসুস্থতায় ভুগছিলেন সমীর। তবে সম্প্রতি আবার ধারাবাহিকের শুটিংয়েও তিনি যাওয়া শুরু করেছিলেন। হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিলেন। নাকি এর পিছনেও সুশান্তের মতো রহস্য রয়েছে, তাই খতিয়ে দেখছে পুলিশ। রহস্য মৃত্যুর সঠিক কিনাড়া খুঁজতে তদন্তে নেমেছে পুলিশ।