উৎসবের মরশুম কাটতে না কাটতেই শুরু হয়েছে বিয়ের মরশুম। একের পর এক অভিনেত্রীর বিয়ের খবরে সরগরম বলিমহল। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি বিয়ের পিড়িতে বসতে চলেছে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল। অভিনেত্রীরা কিছু বলা মানেই সেটা নিয়ে শুরু হয় জল্পনা। তবে এবার জল্পনা নয়, সত্যিই বিয়ে করছেন কাজল। অভিনেত্রী নিজেই একথা স্বীকার করেছেন। দক্ষিণী সিনেমার পাশাপশি বলিউডেও বেশ কয়েকটি সিনেমা করে তিনি জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

আরও পড়ুন-ডিডিএলজে থেকে অশোকা, বারবার লুকস-এ বাজিমাত বাদশার...

সম্প্রতি একটি জনপ্রিয় চ্যাট শোয়ে গিয়েছিল  কাজল। আর সেখানেই সঞ্চালকের সঙ্গে কথা বলতে গিয়ে নিজের মুখে বিয়ের কথা জানান অভিনেত্রী। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করাতেই উঠে আসে বিয়ের প্রসঙ্গ। তখন খোলসা করে বলেন, বিয়ের আর খুব বেশি দেরি নেই। খুব শীঘ্রই বিয়ের পিড়িতে বসতে চলেছেন তিনি। কিন্তু পাত্র কে? এই প্রশ্নের কিন্তু কোনও উত্তর দেননি অভিনেত্রী। হবু বরকে এখনও সবার প্রকাশ্যে আনতে চান না কাজল। এই কারনেই একেবারে স্পিকটি নট অভিনেত্রী। হবু স্বামীর নাম প্রকাশ্যে না আনলেও স্বামীকে নিয়ে তিনি বেশ কয়েকটি মন্তব্য করেছেন। তিনি বলেছেন, 'স্বামীকে পজেসিভ হতে হবে। তার খেয়াল রাখতে হবে। তাকে সময় দিতে হবে।' তাহলে বুঝতেই পারছেন এই সব কিছু গুণ থাকলে তবেই তিনি কাজলের স্বামী হতে পারবেন।

আরও পড়ুন-একগুচ্ছ বাজি নিয়ে করিশ্মার অফিসে হাজির তৈমুর, দেখুন করিনার দীপাবলি সেলিব্রেশনের ভিডিও...

কাজল নিজে মুখ না খুললেও বলি ইন্ডাস্ট্রিতে জোরকদমে কানাঘুষো চলছে।  সূত্র থেকে জানা গেছে, একজন ব্যাবসায়ীর সঙ্গে ডেট করছেন অভিনেত্রী। ফিল্মি কেরিয়ারের সঙ্গে তার কোনও যোগসূত্র নেই। আরও শোনা যাচ্ছে,লাভ ম্যারেজ নয়, বরং অ্যারেঞ্জ ম্যারেজই করেছেন তিনি।  মা-বাবার পছন্দের পাত্রর সঙ্গেই গাটছড়া বাঁধবেন কাজল। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত আর কিছু জানা যায় নি। আপাতত আপকামিং ছবি 'ইন্ডিয়ান ২' নিয়েই ব্য়স্ত রয়েছেন অভিনেত্রী। ছবিতে তার বিপরীতে কমল হাসানকে দেখা যাবে। ছবিটির পরিচালনা করছেন শংকর। এই ছবির জন্য কাজলকে 'ভার্মা কলাই' শিখতে হয়েছে। এটি কেরল ও তামিলনাডুর একটি মার্শাল আর্ট। আগামী বছরের মাঝের দিকে মুক্তি পাবে এই ছবি।