Asianet News BanglaAsianet News Bangla

Covid Positive- বিটাউনে আবারও করোনা ঝড়, আক্রান্ত কাজলের বোন তানিশা

সদ্য করোনায় আক্রান্ত হয়েছেন প্রবীণ অভিনেতা কামাল হাসান। সেই খবর উঠে এসেছিল সিনে দুনিয়া থেকে। এবার করোনার থাবা কাজলের পরিবারে। আক্রান্ত হয়েছেন তাঁর বোন তানিশা মুখোপাধ্যায়। 

kajol sister tanisha mukherjee Covid possitive bjc
Author
Kolkata, First Published Nov 28, 2021, 12:40 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্তমান পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে বিনোদন জগৎ (Bollywood)। একে একে সিনেমার শুটিং শুরু থেকে নানান ইভেন্টের কাজে হাত দিয়েছে সেলেব মহল থেকে সাধারণ মানুষ। ছন্দে ফেরার চেষ্টায় বক্স অফিসও (Box Office)। হাতে জমে থাকা একের পর এক ছবির কাজ শেষ করতে মরিয়া তাই প্রত্যেকেই। আর ঠিক এরই মাঝে কোথায় যেন করোনা সতর্কতা বিধি বেশ কিছুটা লংঘন হতে চোখে পড়ছে সর্বত্র। অনেকেই মানছেন না সঠিক নিয়ম। করোনা মুক্ত এখনও নয়, কিন্তু সাহস বাড়ার ফলেই ঘটে অঘটন। 

আবারও যেন ফিকে হলেও ফুঁটে উঠছে পুরোনো ছবি। সদ্য করোনায় আক্রান্ত হয়েছেন প্রবীণ অভিনেতা কামাল হাসান (Kamal Hasan)। সেই খবর উঠে এসেছিল সিনে দুনিয়া থেকে। এবার করোনার থাবা কাজলের (kajol) পরিবারে। আক্রান্ত হয়েছেন তাঁর বোন তানিশা মুখোপাধ্যায় (Tanisha Mukherjee)। ঝড়ের গতীতে ভাইরাল (Viral News) সেই খবর। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ার পাতায় জানিয়েছেন, যে তিনি করোনায় আক্রান্ত (Covid 19), নিজেকে তাই আইসোলেশনেই রেখেছেন এই সেলেব। যদিও তিনি এখন কেমন আছেন, বা বাড়িতে না হাসপাতালে রয়েছেন, তা নিয়ে এখনও কোনও খবর মেলেনি বিটাউন থেকে। 

আরও পড়ুন-Antim Premier : অন্তিম-এর প্রিমিয়ারে চাঁদের হাট, দেখে নিন তারকাদের নজরকাড়া উপস্থিতি

আরও পড়ুুন-Urfi Javed : পরনে শুধু ব্রা, জামা টেনে খুলে দেয় প্রযোজক, ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার উরফির

অধিকাংশ মানুষেরই মুখে এখন আর নেই মাস্ক, কোথাও কোথাও বন্ধ হয়েছে স্যানিটাইজার এর ব্যবহার। দুটি ভ্যাকসিন নেওয়া মানেই যে করোনা থেকে মুক্তি এই ভ্রান্ত ধারণা থেকে সমাজকে বার করা এই মুহূর্তে সবথেকে কঠিন বিষয় হয়ে দাঁড়িয়েছে সর্বত্র। আর তার জেরেই এখনো মাঝে মধ্যেই করোনায় আক্রান্ত (Covid Positive)  হওয়ার খবর সকলকে চমকে দিচ্ছে। কোনো উৎসবের মরসুমে হোক বা কোন জমায়েত করোনা সতর্কতা শিকে উঠলে পরিস্থিতি হতে পারে ভয়াবহ। করোনার প্রভাব পড়তে না পড়তেই তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয়েছিল সিনে দুনিয়া। বন্ধ ছিল শ্যুটিং (Shooting) থেকে শুরু করে সিনেমা হল, এমন কি সেলেবেদের রীতিমত আইসোলেশনে থাকারও নির্দেশ দেওয়া হয়। তবে শেষ রক্ষা হয়নি। বছর ভর একের পর এক সেলেবের আক্রান্তের খবর ছড়িয়ে পড়তে থাকে সর্বত্র। ২০২০   সালের সব থেকে বেশি ছড়িয়ে পড়া টুইটই ছিল অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) করোনা পজিটিভ হওয়ার খবর। যার ফলে সিনে দুনিয়া যতই ছন্দে ফিরুক, সতর্কতা ভুলে গেলেই বিপদ, তা আবারও স্পষ্ট হয়ে উঠছে, সম্প্রতি পাওয়া খবরে। 

Follow Us:
Download App:
  • android
  • ios