মা হলেন বলি অভিনেত্রী কল্কি কোয়েচলিন। কন্যা সন্তান হয়েছে বলেই সূত্র থেকে জানা গেছে।  বর্তমানে মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছে। 'ওয়াটার বার্থিং' পদ্ধতিতে  সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী এবং পরিবারের পক্ষ থেকে এখনও এই বিষয় নিয়ে মুখ না খুললেও সূত্র থেকে এই সুখবর শেয়ার করা হয়েছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Congratulations #kalkikoechlin she had a baby girl last night ❤❤❤

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Feb 8, 2020 at 3:18am PST


পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই নতুন করে আর সংসারমুখী হননি কল্কি।  বিয়ে নিয়ে বিন্দুমাত্র আগ্রহ নেই বলি অভিনেত্রী কল্কি কোয়েচলিনের। বি-টাউনে স্পষ্টবাদীর তকমাও রয়েছে তার। এহেন কোনও বিষয়ে খুব একটা কর্ণপাত করেন না অভিনেত্রী। সংসার না করলেও সমালোচনা যেন তার পিছু ছাড়ছে না। গাই হার্শবার্গের সঙ্গে ২ বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে অভিনেত্রীর। বিয়ে না করেও মাতৃত্বের পুরো স্বাদটাই তিনি বেশ আনন্দের সঙ্গেই উপভোগ করেছেন। 

আরও পড়ুন-স্বামী রণবীরকে কেন জুতো দেখালেন দীপিকা, ইনস্টাপোস্ট ঘিরে হৈচৈ...


বিয়ে হয়নি। তার উপর আবার সন্তানসম্ভবা। এই নিয়েও নানা সমালোচনার মুখে পড়তে হয়েছিল কল্কিকে। অবশেষে সমস্ত সমালোচনার ইতি টেনে  সবাইকে চোখে আঙুল দিয়ে মাতৃত্ব উপভোগ করছেন অভিনেত্রী কল্কি। 
বিয়ে না করেও মাতৃত্বের পুরো স্বাদটাই তিনি বেশ আনন্দের সঙ্গেই উপভোগ করছেন। বিয়ে নিয়ে এখনও কিছু ভাবছেন না অভিনেত্রী। নিজেদের সম্পর্কের প্রতি তাদের বিশ্বাস রয়েছে। পরিবারের সকলেই মেনে নিয়েছে তাদের সম্পর্ক। তবে এখনই বিয়ে নিয়ে তারা কোনও সিদ্ধান্ত নেননি।সন্তানের জন্য বিয়ে করতে হবে এমনটাতে বিশ্বাসী নন অভিনেত্রী। সম্পর্কের মধ্যে বিশ্বাসটাই দরকার। আর সেটা তাদের রয়েছে। একের পর এক সোশ্যাল মিডিয়ায় ফোটোশ্যুটেও নজর কেড়েছেন কল্কি।