কাস্টিং কাউচ নিয়ে এবার মুখ খুললেন কল্কি কোয়েচলিন। কাস্টিং কাউচ নিয়ে গোটা ইন্ডাস্ট্রি তোলপাড় হয়েছিল। এবার সেই তালিকায় উঠে এল কল্কির নাম। 'দেব ডি' সিনেমা মুক্তি পাওয়ার পরই তাকে রাশিয়ান যৌনকর্মী বলে কটাক্ষ করা হয়। এই সিনেমা মুক্তির কিছুদিন পরেই  ইন্ডাস্ট্রির থেকে যৌনকর্মীর তকমা লাগে তার নামের পিছনে।

আরও পড়ুন-সহকর্মীদের সঙ্গে ক্যারাম খেলায় মত্ত মিমি, মুহূর্তে ভাইরাল ভিডিও...

তবে একবার নয়, একাধিকবার তাকে কাস্টিং কাউচের সম্মুখীন হতে হয়েছ। একটি সিনেমার কথা আলোচনা করতে গিয়ে সেই প্রযোজক তাকে ডেটে যাওয়ার জন্যও অফার দেন। প্রযোজকের নাম অবশ্য জানা যায়নি। প্রস্তাব পাওয়া মাত্রই কল্কি সেই প্রস্তাব ফিরিয়ে দেন। 'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' মতো ছবি করার পরেও বেশ অনেকদিন কোনও কাজ পান নি অভিনেত্রী।

আরও পড়ুন-বড়দিনের আগে 'সান্তা' বেশে নুসরত, কম্বল বিতরণ দুঃস্থ ও যৌনকর্মীদের...

সম্প্রতি একের পর এক ফটোশ্যুটে নজর কাড়ছেন কল্কি। বর্তমানে তিনি ৮ মাসের অন্তঃসত্ত্বা। সদ্যই প্রেগনেন্সির মধ্যে ম্যাগাজিনের কভার শ্যুটেও দেখা গেছে অভিনেত্রীকে। গাই হার্সবার্গের সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী। সন্তান জন্ম দেওয়ার জন্য বিয়ের যে কোনও প্রয়োজন নেই তা তিনি বুঝিয়ে দিয়েছেন। পরিচালক অনুরাগ কাশ্যপের বিচ্ছেদের পর হার্সবার্গের সঙ্গে লিভ ইন-এ থাকাকালীন অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন কল্কি। কবে গাটছড়া বাঁধবেন তা নিয়েও এখনও মুখ খোলেন নি অভিনেত্রী।