বাংলা চলচ্চিত্র জগতের অভিনেত্রী হওয়ার পাশাপাশি তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী কিছু না কিছু করে লাইমলাইটে থাকেন। সাংসদ তথা অভিনেত্রী প্রতি মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকুন। অভিনেত্রীর হওয়ার পাশাপাশি বেশ কিছু দায়িত্বও বেড়েছে তার। যাদবপুর এলাকার সাংসদ হবার পরেও তার কাজের দায়িত্ব যেনও আরও বেড়ে গিয়েছে।  প্রতিদিনই নানান ব্যস্ততার মধ্যে তার সময় কাটছে। সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করেছেন অভিনেত্রী। ভিডিওটি প্রকাশ করা মাত্রই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন-মাঝসমুদ্রে উত্তাল নাচে টিকটকে ঝড় তুললেন হাসিন, না দেখলেই মিস...

ভিডিওটিতে দেখা গেছে দলীয় কার্যালয়ের ভিতরে সহকর্মীদের সঙ্গে একদম বিন্দাস মুডে ক্যারাম খেলছেন মিমি। এবং শুধু ভিডিও নয়, ক্যাপশনেও মিমি নিজে লিখেছেন, 'গতকাল আমার কার্যালয় থেকে ফেরার সময়, ক্যারাম খেলার মুহূর্তে'। এরপর থেকে তাকে নিয়ে নানা বির্তক শুরু হয়েছে। দেখে নিন ভিডিওটি।

 

আরও পড়ুুন-রহস্য-রোমাঞ্চে ভরপুর গোটা বছর, রইল সেরা ৫ বাংলা ছবির তালিকা...

দলীয় কার্যালয়ের ভিতরে কেন সহকর্মীদের সঙ্গে ক্যারাম খেলছেন সাংসদ অভিনেত্রী মিমি এই নিয়ে নেটিজেনরা প্রশ্ন শুরু করেছেন। মিমির  পোস্টের মধ্যে নানা কুরুচিকর মন্তব্যও করেছেন কেউ কেউ। কেউ আবার বলেছেন, 'পার্লামেন্টে যাওয়ার সময় নেই যার, সে আবার ক্যারাম পেটাচ্ছে'। কেউ আবার লিখেছেন, ' কার্যালয়ে যাওয়ার তো ভিডিও রয়েছে, কিন্তু কাজের কোনও ভিডিও নেই। রাজনীতির খেলা না খেলে মানুষের দিকে তাকান'। কিন্তু অনেকেই আবার মিমির হয়েও কথা বলেছেন। শুধু কথা বললে ভুল হবে মিমির অনেক প্রশংসাও করেছেন। সাংসদ বলে কি ক্যারাম খেলার অধিকার নেই মিমির। এই নিয়ে আপাতত সরগরম নেটদুনিয়া। এত কিছু ঘটনার পরেও মিমি এখনও চুপ করেই রয়েছেন। কেন তিনি এর যোগ্য উত্তর দিচ্ছেন না তা নিয়েও একাধিক প্রশ্ন উঠে আসছে।