'হলিউডে এই ঘটনা ঘটলে এতক্ষণে একাধিক শিরোনামে চলে আসত', কমল হাসানের কাণ্ডে নেট দুনিয়ায় শোরগোল তুঙ্গে। কোনও অভিনেতা বা অভিনত্রীকে স্পর্শ করতে লাগে তাঁর অনুমতি, কিংবা স্ক্রিপ্টে যদি তা লেখা থাকে তবে সেই মত কাজ করে থাকেন তারকারা। যা অভিনয়ের অংশ। কিন্তু কোনও রকমের স্ক্রিপ্ট ছাড়া, অনুমতি ছাড়াই যদি কোনও অভিনেতা কাউকে স্পর্শ করে থাকেন তবে তা অপরাধ। 

আরও পড়ুন-টুইট বির্তকে করণ জোহরের 'তখত', বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন-হিংসায় বিধ্বস্ত রাজধানী, শান্তির বার্তা দিয়ে কবিগুরুকে স্মরণ সৃজিতের

সম্প্রতি কমল হাসানের ক্ষেত্রেও ঘটল এমনই এক কাণ্ড। দক্ষিণের বর্ষীয়ান অভিনেত্রী রেখার ক্ষেত্রে এমনটাই ঘটেছিল বলে দাবি অভিনেত্রী। এক সাক্ষাৎকারে এসে সে কথা নিজেই জানান রেখা। কথা প্রসঙ্গে উঠে আসে কমল হাসানের সঙ্গে অভিনয়ের কথা। সেখানেই তিনি জানান, তাঁর অভিজ্ঞতার কথা। সেটের মাঝে হঠাৎ কমল হাসান তাঁকে চুমু খেয়েছিলেন। তিনি জানতেনও না। 

আরও পড়ুন-গুজবই ভাঙনের কারণ, যাব উই মেট ছবির শেষ অংশই প্রমাণ দিয়েছিল শাহিদ-করিনার বিচ্ছেদের 

 

সামনে ছবির কাস্ট, শ্যুটিং চলছিল পুন্নাগাই মান্নান-এর। সকলের সামনে লজ্জায় পড়ে যান অভিনেত্রী। তখন তাঁর বয়স মাত্র ১৬ বছর। ছবিতে ছিল সেই অংশ, কিন্তু তাঁকে জানান হয়নি। ঘটনাটি ঘটার পর রীতিমত ভেঙে পড়েছিলেন রেখা। পরিবারের সকলে কী বলবেন এই ভেবে। ঘটনাটি সামনে আসা মাত্রই নেট দুনিয়ায় শোরগোল পড়ে যায়। দাবি ওঠে ক্ষমা চাইতে হবে কমল হাসানকে। যদিও এই বিষয় মুখে কুলুপ এঁটেছেন কমল হাসান।