নিজের প্রিয়জনকে হারালেন বলি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। মানালিতে প্রয়াত কঙ্গনার ঠাকুরদা। টুইটারে এই শোকসংবাদ শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। গতকালই মানালিতে কঙ্গনার বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কঙ্গনার ঠাকুরদা ব্রহাম চন্দ রানাওয়াত। ঠাকুরদার প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে কঙ্গনার পরিবারে।

আরও পড়ুন-গানের তালেই নড়ছে অসাড় শরীর, হাসপাতালে নাচের ছন্দে স্বাভাবিক জীবনে ফিরছে 'রেমো ডি সুজা'...

নিজের প্রিয় মানুষের ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, 'আজ সন্ধ্যাতেই বাবা-মার কাছে মানালিতে ফিরলাম। কারণ দীর্ঘ কয়েক মাস ধরেই আমার ঠাকুরদা অসুস্থ ছিলেন। আমি বাড়ি পৌঁছানোর আগের মুহূর্তেই উনি চলে গেলেন। মৃত্যুকালে ওনার বয়স হয়েছিল ৯০ বছর। রসবোধে পরিপূর্ণ মানুষটি এই বয়সেও প্রাণোচ্ছল ছিল ও হাসিখুশি থাকতেন। আমরা সবাই তাকে ড্যাডি বলে ডাকতাম। ওম শান্তি'।

 

কঙ্গনার বাড়িতে খুশির আমেজের মধ্যে আচমকাই এল এই শোকসংবাদ। গত মাসেই ধুমধামা করে সাতপাকে বাঁধা পড়েছিলেন কঙ্গনার ভাই অক্ষত। একমাসের মধ্যেই এই দুঃসংবাদে সকলেই শোকাহত। কঙ্গনা আরও জানিয়েছেন, তার ঠাকুরদা একজন আইএএস অফিসর ছিলেন। ছোট থেকে অনেকটা সময় কেটেছে তার ঠাকুরদার সঙ্গে। এই ঠাকুরদার কাছেই দেশসেবার গল্প শুনেই তারা সকলে বড় হয়েছেন। বেশ কয়েকটি ছবিই রয়েছে কঙ্গনার ঝুলিতে।  থালাইভি, তেজাস, ছাড়াও অ্যাকশন ছবি ধাকড়-এ দেখা যাবে কঙ্গনাকে।