করোনা আতঙ্কে গোটা দেশ ত্রস্ত হয়ে উঠেছে। আর এর মধ্যেই একের পর এক ঘটনা ঘটেই চলেছে। সম্প্রতি জর্জ ফ্লয়েডের মৃত্যু যেন সকলকে নাড়িয়ে দিয়েছে। সকলে মিলেই তার মৃত্যুতে একজোট হয়েছে।  তারকা থেকে সমাজকর্মী, রাজনৈতিক ব্যক্তিত্ব সবাই ক্ষোভে ফেটে পড়েছেন। বিশ্বের বিভিন্ন প্রান্তের সেলিব্রিটিরা এক সুরে গর্জে উঠেছে। বাদ যায়নি হলিউডও। সম্প্রতি বলি অভিনেত্রী করিনা কাপুর খান ফ্লয়েডের মৃত্যু নিয়ে সরব হয়েছেন নেটদুনিয়ায়। কিন্তু প্রতিবাদ করতে গিয়ে নিজের বির্তকের মুখে পড়ে গেলেন করিনা। বেবোকে একহাত নিলেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা।

 

 

করিনা কাপুর সোশ্যাল  মিডিয়ায় লিখেছিলেন, সব মানুষেরই জীবনের দাম আছে। সে কৃষ্ণাঙ্গ হোক বা দলিত, হিন্দু হোক বা মুসলিম। করিনার এই কমেন্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু হয়। নেটিজেনরা অনেকেই তার মন্তব্যকে সমর্থন করেছেন। কিন্তু করিনার এই পোস্টে বেজায় চটেছেন কঙ্গনা। তিনি তার কমেন্টে জানিয়েছেন, কয়েকদিন আগে  মহারাষ্ট্রের পালঘরে সাধুহত্যায় কেউ মুখে রা কাটেনি। তখনও বলিউডের মুখে কোনও কথা ছিল না। তবে শুধু করিনা নন, জর্জের ঘটনায় যারা মুখ খুলেছেন সকলকেই তোপ দেগেছেন কঙ্গনা।

আরও পড়ুন-'আমাদের মাফ নয়, অভিশাপ দিও', হাতি মৃত্যুর ঘটনায় গর্জে উঠলেন শুভশ্রী...

উল্লেখ্য, কিছুদিন আগেই শেতাঙ্গ পুলিশের হাঁটুর চাপে প্রাণ যায় কৃষ্ণাঙ্গ জর্জ ফ্লয়েডের। তারপর থেকেই কৃষ্ণাঙ্গ আন্দোলন যেন মুহূর্তের ছড়িয়ে পড়ে আমেরিকার বিভিন্ন প্রান্তে। অবশেষে মূল অভিযুক্তকে গ্রেপ্তারও করা হয়। তারপরেও কমেনি ক্ষোভের আঁচ । ফ্লয়েড মৃত্যুর পর প্রায় এক সপ্তাহ কেটে গেলেও আমেরিকাতে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে না। ইতিমধ্যে ওয়াশিংটনে ১ হাজার ৭০০ সেনা নামানো হয়েছে।