Asianet News BanglaAsianet News Bangla

Katrina-Vicky Married : বিয়ের পর কঙ্গনাকে এই বিশেষ উপহার পাঠালেন ভিক্যাট, কী প্রতিক্রিয়া কুইনের

বিয়ের পরই বলি তারকাদের জন্য হাতে লেখা বিশেষ চিঠি এবং বিয়ের মিষ্টি উপহার পাঠিয়েছেন ভিক্যাট জুটি। সেই তালিকায় রয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। বলিউডে কঙ্গনার বন্ধুর সংখ্যা হাতেগোনা। তবে ভিকি-ক্যাটের খুশিতে কঙ্গনাও শামিল হলেন।

Kangana Ranaut thanks Katrina kaif and Vicky kaushal for sending gifts BRD
Author
Kolkata, First Published Dec 12, 2021, 11:59 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্যাটরিনা কাইফ -ভিকি কৌশলের রাজকীয় বিয়ের রেশ যেন কিছুতেই কাটছে না। স্বপ্নের এই বিয়েতে বিভোর অনুরাগীরা। গত ৯ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের প্রতিটা মুহূর্তের ঝলক এখন সোশ্যাল মিডিয়ার হটকেক। চরম গোপনীয়তা বজায় রেখেই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন  ( Vicky kaushal) ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ ( Katrina Kaif)। কারণ একটাই বিয়ের কোনও ছবি ও ভিডিও যাতে বাইরে ফাঁস না হয়। তারপরেও কড়া নিরাপত্তার ঘেরাটোপে ভিক্যাটের বিবাহের প্রতিটা  মুহূর্তই এখন নেটদুনিয়ায় ভাইরাল। 

৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস বারওয়ারা  ফোর্টে বসতে চলেছিল রাজকীয় বিয়ের আসর । বিয়েতে উপস্থিত অতিথিদের জন্যও নানা শর্ত রেখেছিলেন তারা।  রাজকীয় বিয়েতে খুব বেশি লোকজনের উপস্থিতিও রাখেন নি   ( Vicky kaushal) ভিকি ও ক্যাট  (Katrina Kaif)  । ১২০ জন আমন্ত্রিতদের তালিকায় বি-টাউনের অনেকেই বাদ ছিলেন। তাই বিয়েতে সকলকে আমন্ত্রণ জানাতে না পারলেও বিয়ের পরই বলি তারকাদের জন্য হাতে লেখা বিশেষ চিঠি এবং বিয়ের মিষ্টি উপহার পাঠিয়েছেন ভিক্যাট জুটি। সেই তালিকায় রয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বলিউডে কঙ্গনার বন্ধুর সংখ্যা হাতেগোনা। তবে ভিকি-ক্যাটের খুশিতে কঙ্গনাও (Kangana Ranaut) শামিল হলেন।

 

Kangana Ranaut thanks Katrina kaif and Vicky kaushal for sending gifts BRD

 

ভিক্যাট বিয়ের পরই কঙ্গনার (Kangana Ranaut) জন্য উপহার হিসেবে দেশি ঘিয়ের লাড্ডু পাঠিয়েছেন। তবে নিজে এখনও শাদি কা লাড্ডু থেকে দূরে থাকলেও ক্যাটরিনা-ভিকির বিয়ের লাড্ডু পেয়ে দারুণ উচ্ছ্বসিত কঙ্গনা রানাওয়াত। ভিক্যাটের বিয়ের উপহারের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। শুধু তাই নয়, ভিক্যাটকে নতুন জীবনের শুভেচ্ছাও জানিয়েছেন। কঙ্গনা (Kangana Ranaut) লিখেছেন, 'দেশি ঘিয়ে ভাজ্জা লাড্ডু, নবদম্পতির কাছ থেকে পেলাম। দুজনকেই নতুন জীবনের অনেক শুভেচ্ছা'।

 

আরও পড়ুন-Nick-Priyanka : নিক না প্রিয়ঙ্কা, কে বেশি বড়লোক, সম্পত্তির পরিমাণ কার কত জানেন

আরও পড়ুন-Ankita-Vicky Wedding : বিয়ের পিঁড়িতে অঙ্কিতা, আজই ভিকির গলায় মালা পরাবেন সুশান্তের প্রাক্তন

আরও পড়ুন-Rajinikanth Birthday : ঘনিষ্ঠ মুহূর্তে ঐশ্বর্যর শরীরে স্পর্শ, Romance-র ভয়েই ঘাবড়েছিলেন থালাইভা

 

করোনার জেরে বিয়েতে আমন্ত্রিতদের তালিকাটা অনেকটাই ছোট করে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা জুটি (Katrina-Vicky Married )। ইচ্ছা থাকলেও নিজেদের এই বিশেষ দিনে অনেককেই ডাকতে পারেননি তারা। তাই বিয়ের পরে এই বিশেষ উপহারের ব্যবস্থা করেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। উপহারের মধ্যে রয়েছে মোতিচুরের লাড্ডু, আরবের সুগন্ধী ইত্তর, আরবের  সুগন্ধী ক্যান্ডেল,  ফুল  ও গাছের চারার বীজ এবং হাতে লেখা চিঠি। কী লেখা রয়েছে সেই চিঠিতে। ভিক্যাট চিঠিতে লিখিছেন, '৯ ডিসেম্বর বাবা  মায়ের আশীর্বাদে এবং ঈশ্বরের কৃপায় আমরা চিরজীবনের বন্ধনে আবদ্ধ হয়েছি। ইচ্ছা থাকলেও করোনা পরিস্থিতির জন্য একসঙ্গে উদযাপন করতে পারিনি। কিন্তু আশা করি, এই আনন্দ খুব শীঘ্রই সকলের সঙ্গে ভাগ করে নিতে পারব। আমাদের এই নতুন যাত্রায় আপনাদের সকলের ভালবাসা ও আশীর্বাদ দরকার। সকলকে অসংখ্য ধন্যবাদ। '

Follow Us:
Download App:
  • android
  • ios