প্রকাশ্যে এল কঙ্গনা রানাওয়াতের নয়া লুক।  তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে দেখা যাবে অভিনেত্রী কঙ্গনাকে। সম্প্রতি ছবির মুখ্য চরিত্র কঙ্গনার নয়া লুক প্রকাশ্যে এসেছে। ছবির নয়া লুক দেখে বিশ্বাস করায় দায়। অবিশ্বাস্য লুকে পুরোনো ছক ভেঙ্গে ধরা দিয়েছেন কঙ্গনা। তিনি থালাইভি। আমজনতার কাছে তিনি আম্মা বলেই পরিচিত। আম্মার জীবন নিয়ে আগ্রহী নন, এমন মানুষ  হাতে গোনা। এবার সেই আম্মাকে দেখা গেল নয়া লুকে।

আরও পড়ুন-নাচের পর গান, শামি কন্যা আইরার গানে মুগ্ধ নেটদুনিয়া...

লাল-সবুজ ভরতনট্যমের নাচের  পোশাকে ধরা দিয়েছেন আম্মা। ঘর ভর্তি হাজারও দর্শখদের মাঝে তিনি নাচছেন। । সারা হাজার  হাজার দর্শক তাতে মন্ত্রমুগ্ধের মতো দেখেছে। তামিলে এই ছবির নাম 'থালাইভি'। হিন্দিতে 'জয়া'। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। পরিচালক এ এ বিজয়ের পরিচালনায় চলতি বছরের মাঝামাঝি সময়ে প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি।

 

 

বলিউডের প্রথম সারির অভিনেত্রী তথা  গসিপ কুইন কঙ্গনা রানাওয়াত সবসময়েই কোনও না কোনও বির্তকে জড়িয়ে থাকেন। বির্তক যেন তার পিছু ছাড়ে না। একের পর এক বিতর্কিত মন্তব্যে লাইমলাইটের শিরোনামেও থাকেন তিনি। ছবিতে প্রাক্তন  মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনের প্রতিটি অধ্যায় দেখানো হবে। ছবির টিজারেই জয়ললিতার দুটি লুক দেখা গেছে। রাজনৈতিক জীবন থেকে ব্যক্তিগত জীবন জয়ললিতার , সবকিছুকেই দেখানো হবে ছবিতে।  সুপারস্টার থেকে রাজনীতিক হয়ে ওঠার এই রদবদল পুরোটাই ফুটে উঠবে ছবির গল্পে।