বর্তমানে বিতর্কের তুঙ্গে রয়েছে কঙ্গনা রানাওয়াত। কোনও একটি বিষয় নিয়ে মন্তব্য করা মানেই তা ঘিরে বিতর্ক থেকে ট্রোলিং, বাদ পড়ে না কিছুই। অথচ এই সেলেবই দীর্ঘদিন ছিলেন না সোশ্যাল মিডিয়ার পাতায়। তাঁর যাবতীয় খবর প্রকাশ্যে আনত তাঁর টিম। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কিছুদিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় হাজির হন কঙ্গনা। তবে থেকেই সরব তিনি। একের পর এক পোস্ট ঝড় তোলে নেট মহলে। 

আরও পড়ুন- আবারও পাল্টে গেল মুক্তির দিন, কবে বড় পর্দায় আসছে রণবীর-দীপিকা 83

তবে সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি রয়েছেন নিজের দাপটে। প্রতি মুহূর্তে ভক্তদের দিয়ে থাকেন যাবতীয় আপডেট। সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন ওড়িশার পুরীর মন্দিরে। সেখানেই তিনি জগন্নাথ দেবের দর্শণ করেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কঙ্গনা লেখেন, তিনি এখানে এসে যে এনার্জি পেয়ে থাকেন তা অন্য কোথাও নেই। যে শান্তি জগন্নাথ দেবের মন্দিরে রয়েছে, তা র সন্ধানেই মাঝে মধ্যেই বিভিন্ন সেলেব হাজির হয়ে থাকেন দেবদর্শণে। 

 

 

কঙ্গনার এই পোস্ট সকলের নজরে আসতে খুব বেশিদেরি হল না। বর্তমানে একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন কঙ্গনা রানাওয়াত। নিজজের কাজ ও পরিস্থিতি সঠিকমাত্রায় ধরে রাখতেই বদ্ধপরিকর কঙ্গনা। তিনি সাফ জানিয়ে দিয়েছেন, তাঁর মত পরিশ্রম করে নিজের জায়গা ধরে রাখার ক্ষমতা খুব কম অভিনেত্রীই আছে। আর এখন তা প্রতি পদে প্রমাণ করার পালা। সেই লড়াইয়ে জয়ের জন্যই এবার পা বাড়ালেন কঙ্গনা।