জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যেই অশ্বিনী আইয়ার পরিচালিত আপকামিং ছবি 'পাঙ্গা'র ট্রেলার লঞ্চ করলেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। কবাডি থেকে রেলের চাকরি। আর এর পাশাপাশি সংসার, চাকরি সবকিছুকে সামলে পুরোনো জীবনটাকেই ভুলতে বসছিলেন জয়া নিগম। নামটার সঙ্গে সকলেই খুব পরিচিত।

আরও পড়ুন-মহাভারতের 'দ্রৌপদী'কে তো সবাই চেনেন, কিন্তু 'কৃষ্ণ' কে জানেন...

সালটা ২০১০। ভারতীয় অধিনায়ক জয়া নিগম। দুর্দান্ত কবাডি খেলোয়ার, যে কিনা সময়ের সঙ্গে সঙ্গে পাল্টে ফেলেছিলেন নিজের জীবনকে। বিয়ের পরে প্রতিটি  মেয়েদেরই জীবনে পরিবর্তন আসে। জয়ারও তেমনটাই হয়েছিল। কিন্তু সবকিছুর পাশাপাশি নিজের স্বপ্ন , কেরিয়ার জলাঞ্জলী দিয়ে পুরোপুরি সংসারে মন দেয় জয়া। ছেলে, স্বামী জোর করে আবারও ভারতীয় কবাডি দলে ফেরান জয়াকে।  জীবনের দ্বিতীয়ার্ধে এসে যখন দ্বিতীয়বার তিনি সুযোগ পান, তখন কী ফিরতে পারবেন আগের জায়গায়। নাকি কবাডি ময়দানকে চিরদিনের জন্য বিদায় জানাতে হবে তাকে, এই প্রশ্ন নিয়েই মুক্তি পেয়েছে রঙ্গনা রানাউতের আপকামিং ছবি 'পাঙ্গা'। দেখে নিন ট্রেলারটি।

 

 

আরও পড়ুন-বয়স যেন কেবলই একটা সংখ্যামাত্র, ৬৩-তে দাঁড়িয়ে প্রমাণ দিলেন 'মিস্টার ইন্ডিয়া'...

ট্রেলার প্রকাশ্যে আসা মাত্রই সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। জয়া নিগমের মুখ্য চরিত্রেই দেখা যাবে কঙ্গনাকে। ছবিতে কঙ্গনার বিপরীতে দেখা যাবে জসসি গিলকে। এছাড়াও নীনা গুপ্তা, রিচা চাড্ডাকে দেখা যাবে এই ছবিতে। রিচা চাড্ডাকেও ছবিতে কবাডি খেলোয়ারের চরিত্রে দেখা যাবে। কলকাতা, দিল্লী, উত্তরপ্রদেশে ছবির শ্যুটিং হয়েছে।  'কুইন ' এর মতো আবারও কোন তকমা পেতে চলেছে বলিউড কুইন। সেই নিয়ে জল্পনা শুরু হয়েছে।  ২০২০ সালে প্রজাতন্ত্র দিবসের দিনই প্রেক্ষাগৃহে আসতে চলেছে 'পাঙ্গা'।