আজ অনিল কাপুরের জন্মদিন। ৬২ বছর বেরিয়ে ৬৩-তে পা দিলেন বলিউডের মিস্টার ইন্ডিয়া। সকাল থেকেই একের পর এক শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে তার ইনস্টাগ্রাম প্রোফাইল। এই বয়সে এসেও নিজের ফিটনেস নিয়ে সচেতন অনিল। ৬৩-তে দাড়িয়ে তিনি সুপার ফিট। কোথা থেকে এই বয়সে এত এনার্জি পান তা নিয়ে সবারই যেন কৌতুহলের শেষ নেই। ফিটনেসপ্রেমী এই অভিনেতার জন্মদিনে বিশেষ প্ল্যানটি জানতে সবাই আগ্রহী। আজ এই স্পেশ্যাল দিনটি কীভাবে কাটালেন অভিনেতা এটা জানতেই সবাই উৎসুক।

 

আরও পড়ুন-'রাশিয়ার যৌনকর্মী' বলে সম্বোধন, কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন কল্কি...

 

 

বয়স যেন কেবলই একটা সংখ্যামাত্র। এই বয়সে এসে তিনি যেন আবারও প্রমাণ করে দিলেন।  সিনিয়র সিটিজেনের তালিকায় পরলেও মনের দিক থেকে ২১-এর যুবককেও হার মানাতে তিনি প্রস্তুত। অনুরাগীদের শুভেচ্ছাবার্তা তো রয়েইছে, তার পাশাপাশি  ২১ বছর জন্মদিনের শুভেচ্ছা জানালেন মেয়ে সোনম।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Forever young at 21! Happy birthday daddy! Your #malang look is spectacular!

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor) on Dec 24, 2019 at 1:53am PST

 

গতকাল রাত থেকেই জন্মদিনের আনন্দে মেতেছেন মিস্টার ইন্ডিয়া। পরিবারের সকলের সঙ্গে  জন্মদিন উদযাপন করেছেন অনিল কাপুর। ডিনারে উপস্থিত ছিলেন পরিবারের সকলে এবং ঘনিষ্ঠ বন্ধুরা। বলিউড অভিনেত্রী সোনম কাপুর নিজের সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের কিছু ছবি শেয়ার করেছেন। শুধু ছবিই নয়, একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে অনিল কাপুরকে কেক কাটতে দেখা গেছে।