বেশ কয়েকদিন ধরেই নয়া খবরের শিরোনামে কঙ্গনা রানওয়াত। একের পর এক বিতর্কে জড়িয়ে তার নাম। ফলেই তাকে ঘিরে এখন বি টাউনে জল্পনা তুঙ্গে। বলিউডে এক সাংবাদিক সন্মেলনে তিনি উপস্থিত হয়েছিলেন নতুন ছবির প্রচারে। ছবির নাম জাজমেন্টাল হ্যায় কেয়া। সেখানেই এক সাংবাদিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কঙ্গনা রানওয়াত। সমস্যা শুরু সেখান থেকেই।

সোনাক্ষী সিনহা-র বাড়িতে পুলিশ! প্রতারণার মামলায় জড়ালেন বলিউড অভিনেত্রী

এবার সেই সাংবাদিকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিলেন কঙ্গনা। কঙ্গনার আইনজীবী জানিয়েছেন এই বিষয় এক বিবৃতি প্রকাশ্যে আনা হয়। সাংবাদিক সেদিন কঙ্গনাকে জনসমক্ষে অপমান করেন এবং কঙ্গনার বাক স্বাধিনতায় হস্তক্ষেপ করেন। ফলেই তার বিরুদ্ধে এবার আইনি পদক্ষেপ নিলেন অভিনেত্রী।

জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির প্রমোশনে এসে কঙ্গনা নিজেই প্রসঙ্গ তুলেছিলেন মণিকর্ণিকা ছবির। সেখানে উক্ত সাংবাদিক কঙ্গনার নামে খারাপ কথা উল্লেখ করে খবর লেখেন। সঙ্গে তিনি এই বলেন যে তিনি নাকি কঙ্কনাকে ম্যাসেজ করেন, এবং কথাও হয়েছিল ছবির বিষয়। তারপর তারা লাঞ্চও করেছিলেন। কিন্তু খবরের পাতায় কেন তিনি এই ধরনের কথা লিখলেন! 

যদিও এই বিষয়টি ভিত্তিহীন বলেই জানান ওই সাংবাদিক।  কঙ্গনার এই আচরণে মিশ্র প্রতিক্রিয়ায় সৃষ্টি হয়। প্রকাশ্যে ক্ষমা না চাইলে তাকে বয়কট করার কথাও জানানো হয়। তবে ঘটনা এবার নয়া মোড় নিল কঙ্গনার আইনি নোটিস-এ। সঙ্গে তিনি স্পষ্ট করে এও জানিয়ে দেন সাংবাদিকরা যদি তাকে বয়কট কর লতবে কোনও সমস্যাই নেই।