বৃহস্পতিবার বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বাড়িতে পৌঁচ্ছে গিয়েছিলেন পুলিশ। মোরাদাবাদ ও জুহু পুলিশের দলকে এদিন নিরাশ হয়েই ফিরতে হল। প্রতারণার মামলা দায়ের হয়েছে সোনাক্ষী সিনহার নামে। একের পর এক বলিউড অভিনেত্রীর নাম জড়াচ্ছে প্রতারণা মামলায়। মোট ২৪ লক্ষ টাকা নিয়েও কথা রাখেননি তিনি। ফলেই তার বিরুদ্ধে পুলিশের কাছে প্রতারণার অভিযোগ করে এক ইভেন্ট সংস্থা। 

আরও পড়ুনঃ রণবীর সিং-কে কেমন দেখতে ছিল, ছোটবেলার ছবি শেয়ার করে বরের প্রতি প্রেম নিবেদনে দীপিকা

তাদের অভিযোগ গত বছর এক অনুষ্ঠানে অংশগ্রহণ করার কথা ছিল সোনাক্ষী সিনহার। সেই জন্য তিনি মোটা অঙ্কের টাকাও নিয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত কথা রাখেননি তিনি। ইভেন্ট সংস্থাকে জানিয়ে দেন তিনি এই অনুষ্ঠানে যোগ দিতে পারবেন না। ফলেই ক্ষতির সন্মুখীন হতে হয় তাদের। সেই থেকেই সমস্যা শুরু। কোনও প্রতিক্রিয়া না পেয়ে তারা পুলিশের দ্বারস্থ হন। 
বৃহস্পতিবার সোনাক্ষী সিনহার বয়ান রেকর্ড করতে গিয়েছিলেন পুলিশের এক বিশেষ দল। কিন্তু দীর্ঘক্ষণ অপেক্ষার পরও দেখা মিলল না নায়িকার। ঘন্টা দুয়েক অপেক্ষা করেই ফিরে আসেন পুলিশ। 

তবে এখানেই শেষ নয়। শুক্রবার আবারও সোনাক্ষীর বাড়িতে হানা দেবে পুলিশ। অন্যদিকে এই বিষয় কোনও রকমই মন্তব্য করতে নারাজ তিনি। তার বক্তব্য তিনি নিষ্ঠার সঙ্গে কাজ করে চলেছেন। কাউকে প্রতারণা করেননি, তার বিরুদ্ধে এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তি হীন।