ফেব্রুয়ারি থেকেই বন্ধ হচ্ছে কপিল শর্মা শো। এই মর্মেই একাধিক খবর ভাইরাল হয়ে উঠেছিল নেট দুনিয়ায। তারই মাঝে সুখবর শোনালেন কপিল শর্মা। সোমবার দ্বিতীয় সন্তান এলো কোলে। পুত্র সন্তানের জন্ম দিলেন কপিল ঘরণী। সোশ্যাল মিডিয়ায় সেই খবরই প্রকাশ্যে আনলেন তিনি। জানালেন তাঁদের পরিবারে নতুন সদস্য আসার সুখবর। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল শুভেচ্ছা বার্তা। 

আরও পড়ুন- Vamika-র নতুন পথচলা শুরু, মেয়ের ছবি নিজেই প্রকাশ্যে আনলেন অনুষ্কা

করোনার কোপে বিনোদন জগত, তাই ধীরে ধীরে কমে যাচ্ছে এই শো-এ টিআরপি। কমছে জনপ্রিয়তা। এটি মেনে নিতে নারাজ কর্তৃপক্ষ। তাই ফেব্রুয়ারি মাসে বন্ধ হতে পারে দর্শকপ্রিয় এই টকশো। আবার পরিস্থিতি স্বাভাবিক হলে এই শো-টি ফিরিয়ে আনার কথা ভেবে দেখা হবে। কিন্তু বর্তমানে তা স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে, বি-টাউনের কয়েকদিন আগেই এই জল্পনা তুঙ্গে উঠেছিল। কিন্তু টিআরপি শো বন্ধের আসল কারণ নয়।

 

 

 সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছিল  এই শো বন্ধ হওয়ার পেছনে থাকা আসল কারণ। আর তা হল কপিল শর্মার দ্বিতীয় পক্ষের সন্তান। কপিল শর্মা বাবা হতে চলেছেন নিজেই সেই খবর শেয়ার করেছিলেন সকলের উদ্দেশ্যে। অনেক দিন ধরেই কপিল শর্মাকে ঘিরে জল্পনা তুঙ্গে। মাঝে মধ্যেই তিনি দ্বিতীয় সন্তান ঘিরে ইচ্ছে প্রকাশ করতেন। তবে এবার আর কোনও ভুয়ো খবর নয়। খোদ সুখবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কপিল শর্মা।