দুই হাজার কুড়ি মার্চ মাস থেকে বিনোদন জগত এক ভিন্ন ছবি দেখেছে।  স্পনসরসিপ থেকে  আয় বা  বিজ্ঞাপন, বন্ধ সব, তালা পড়ে যায় গোটা দুনিয়ায়। কিন্তু কোথাও যেন পরিস্থিতি আনলকের স্বাভাবিক অবস্থায় ফিরলেও রাতারাতি ভোল বদল সম্ভব হচ্ছে না সিনে দুনিয়ার। কমছে টিআরপি প্রেক্ষাগৃহে দর্শক সংখ্যা, ঢিমেতালে চলছে শুটিং সবমিলিয়ে পরিস্থিতি কঠিন হয়ে উঠছে বিনোদন জগতের জন্য। এবার তারই প্রভাব পরল কপিল শর্মা শো তে।

আরও পড়ুন- রক্ত, চোখের জল আর ঘাম, পদ্মাবতের শ্রমে সব ঢেলে দিয়েছি, সেট থেকে না দেখা ভিডিও-তে ভাইরাল রণবীর

কপিল শর্মা শো বরাবরই জনপ্রিয়। টেলিভিশনের দুনিয়ায় এই টকশো যেভাবে দর্শকদের মন জয় করে ঠিক ততটাই ফেমাস এই টকশো সেলিব্রেটিদের আগমন এর জন্য। কোন সিনেমা রিলিজ থাকলেই সেলিব্রিটি প্রমোশনের জন্য হাজির হতেন কপিল শর্মার টকশোতে। কিন্তু এখন পরিস্থিতি আলাদা নেই তেমন কোন বিগ রিলিজ। এমনকি সিটে উপস্থিত রাখা যাচ্ছে না দর্শকদের।

তাই ধীরে ধীরে কমে যাচ্ছে এই শো-এ টিআরপি। কমছে জনপ্রিয়তা। এটি মেনে নিতে নারাজ কর্তৃপক্ষ। তাই ফেব্রুয়ারি মাসে বন্ধ হতে পারে দর্শকপ্রিয় এই টকশো। আবার পরিস্থিতি স্বাভাবিক হলে এই শো-টি ফিরিয়ে আনার কথা ভেবে দেখা হবে। কিন্তু বর্তমানে তা স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হচ্ছে, বি-টাউনের এখন এই জল্পনা তুঙ্গে।