মঙ্গলবারই আবারও শোকের ছায়া নেমে এসেছিল কাপুর পরিবারে। চলে গেলেন রাজিব কাপুর। ঋষি কাপুরকে হারানোর শোক কাটতে না কাটতেই আবারও চোখে জল কাপুর পরিবারের। বলিউডের আরও এক প্রবীণ অভিনেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। তারকাদের শোকবার্তায় মঙ্গলবার ভরে উঠে সোশ্যাল মিডিয়ার পাতা। শেষ কৃত্য সম্পন্নে হাজির থাকেন বহু মানুষ। পরিবার পরিজন থেকে শুরু করে ভক্তের ঢল। 

আরও পড়ুন- নুসরতের জন্য এ কী হাল নিখিলের, 'দেবদাস' নাকি 'শয়তান', কোন রূপ ধারণ করলেন মিস্টার জৈন

তবে পরিস্থিতি এখনও স্বাভাবিক নয়। তাই ঋষি কাপুরের মত রাজিব কাপুরের বেলাতেও পরিবার নিয়ম রক্ষার্থে বদ্ধ পরিকর। আয়োজন করা হচ্ছে না কোনও চৌথার। আগে থেকেই তা পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় জানাতে থাকেন পরিবারের সদস্যরা। করিনা  থেকে শুরু করে নীতু কাপুর। প্রত্যেকেই ভক্ত ও পরিজনদের সঙ্গে শোক ভাগ করে নিয়ে জানালেন করোনাবিধি মেনেই এমন সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। 

 

 

মাত্র ৫৮ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা। জন্ম হয়েছিল ১৯৬২ সালে। অভিনেতা, পরিচালক ও প্রযোজকের ভুমিকায় সকলের নজর কেড়েছিলেন এই স্টার। এক জা হ্যায় হাম থেকে শুরু করে রাম তেরি গঙ্গা মইলির মত ছবির সঙ্গে জড়িয়ে তাঁর নাম। তাঁর করা শেষ ছবি জিমেদার, মুক্তি পেয়েছিল ১৯৯০ সালে। পরিবারের এই সদস্যকে হারিয়ে আবারও ভেঙে পড়ল কাপুর ফ্যামিলি। ঋষি কাপুরের প্রয়াণের এক বছর কাটতে না কাটতেই চলে গেলেন রাজিব কাপুর।