লকডাউনের মেয়াদ বেড়ে গেলেও থেমে নেই বিনোদনের কাজ। অমিতাভ বচ্চনের বাড়িতে কৌন বনেগা ক্রোড়পতি থেকে শুরু করে অক্ষয় কুমারের বিজ্ঞাপন শ্যুটিংয়ের কাজ শুরু হয়ে গিয়েছে। যদিও সোশ্যাল ডিস্টেন্সিং এবং লকডাউনের সমস্ত নিয়ম মেনেই কাজ চলছে চারিদিকে। এমন সময় বাকিদের মত নিজের বাড়িতেও করণ জোহার শুরু করে দিলেন কফি উথ করণের রেকর্ডিং। যা সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে চলেছে। হাউজ গেস্টের আক্ষরিক অর্থ মিলে গিয়েছে ভিডিওতে। বাড়ির অথিতি ছিল বাড়িরই সদস্য যশ এবং রুহি। সবথেকে ছোট স্টারকিড বলা যেতে পারে তাঁদের।

নিজের সন্তানদের নিয়েই কফি উইথ করণের ব়্যাপিড ফ্যায়ার রেকর্ড করে পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। যশ এবং রুহিকে যা যা প্রশ্ন করা হয়েছে তারা একেবারে স্মার্টলি উত্তর দিয়ে গিয়েছে। যশকে প্রথমে করণ জিজ্ঞেস করলেন, বাড়ির সবচেয়ে পছন্দের সদস্য কে যশের কাছে। সে সরাসরি উত্তর দিল সে নিজে এবং রুহি তার পরিবারের সবচেয়ে পছন্দের সদস্য। অন্যদিকে, রুহিকে জিজ্ঞেস করলেন, সবচেয়ে কুল হিসেবে কাকে চেনে সে, নিজের কিন্ডারগার্ডেনের একজন শিক্ষিকা নীলমের নাম নেয় রুহি।

আরও পড়ুনঃ'বিরাট কোহলির অনুষ্কাকে ডিভোর্স দেওয়া উচিত', ভিডিওতে বিস্ফোরক বিজেপি এমএলএ নন্দকিশোর

আরও পড়ুনঃকরোনা প্রকোপের মাঝেই বাবাকে হারালেন প্রীতম, শোকাহত বলিউড

তারপর তাকে জিজ্ঞেস করেন করণ, সবচেয়ে হ্যান্ডসাম কে, নিমেষের মধ্যে রুহি জবাব দেয় যাশের নাম তুলে। যশকে সুন্দরী মেয়ের কথা জিজ্ঞেস করতেই রুহির নাম নেয় সে। শেষে তাদের জিজ্ঞেস করা হয়, কাদের সঙ্গে খেলতে চায় তারা। রুহি নেয় তৈমূরের নাম এবং যশ নেয় আব্রামের নাম। তাদের এই কফি উইথ করণের ব়্যাপিড ফ্যায়ারের নেটিজেনের বেশ পছন্দ হয়েছে। এমনকি করণের নিন্দুকরাও কমেন্ট সেকশনে মন্তব্য করেছ, কফি উইথ করণ অনুষ্ঠানটি তেমন পছন্দ না হলেও যশ আর রুহির এই ভারশনটি দারুণ পছন্দ হয়েছে।