বিজেপি এমএলএ নন্দকিশোর গুর্জরের ছবি বিনা অনুমতিতে ব্যবহৃত হয়েছে অনুষ্কা শর্মার 'পাতাল লোক'-এ। এমনই অভিযোগ এনে অনুষ্কার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নন্দকিশোর। এখানেই থেমে রইলেন না তিনি। তাঁর ইচ্ছে অনুষ্কাকে ডিভোর্স দিক বিরাট কোহলি। এমনই বিস্ফোরক ভিডিও ক্রমশ ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। তাঁকে সেই ভিডিওতে পরিষ্কার বলতে দেখা গেল, "বিরাট কোহলি দেশের জন্য খেলেন। আমার বিশ্বাস দেশের জন্য তাঁর ভালবাসা অটুট। তাই যদি হয় তাহলে অনুষ্কাকে ডিভোর্স দেওয়া উচিত। পাতাল লোকে ক্রমাগত আমাদের পার্টিকে টার্গেট করে যাচ্ছে অনুষ্কা। হিন্দুদের আক্রমণ করে চলেছে এই শো। আমি চাই শোটি ব্যান করা হোক।"

আরও পড়ুনঃ'আমি ক্যামেরা সেট করতেই ভাগ্যশ্রীকে টেনে চুমু খাবে', তিরিশ বছর পর বিস্ফোরক অভিনেত্রী

তিনি আগে জানিয়েছেন, পাতাল লোকের একটি দৃশ্যে ফিকশনাল কোরাপ্টেড এক রাজনৈতিক ব্যক্তির সঙ্গে তাঁর ছবি বসানো হয়েছে। তাঁর কথায় পাতাল লোকের একটি দৃশ্যে ফিকশনাল কোরাপ্টেড এক রাজনৈতিক ব্যক্তির সঙ্গে তাঁর ছবি বসানো হয়েছে। সিরিজটিকে জাতিবিদ্বেষী বলেও দাবি করেছেন তিনি। বাজপেয়ী হল এই শোয়ের ভিলেন। তাঁকে একটি হাইওয়ের উদ্বোধন করতে দেখা যাচ্ছে। সেখানে গুর্জর ঠিক পিছনেই দাঁড়িয়ে রয়েছেন। আসল ছবিতে উদ্বোধনে ছিলেন যোগী আদিত্যনাথ। আসল ছবিটি ২০১৮ সালের। গুর্জর এও দাবি করেছেন, সিরিজটির উদ্দেশ্য হল বিজেপির বিরুদ্ধে মানুষকে উস্কানো।  

 

আরও পড়নঃচুপিসারে নোবেলের তৃতীয় বিয়ে, মোদি বিতর্কের পর ফের শিরোনামে বাংলাদেশি গায়ক

এতদিন 'পাতাল লোক'র প্রশংসায় পঞ্চমুখ ছিল নেটদুনিয়া। হঠাৎই শুরু হল রঙবদলের খেলা। ঘুরে গেল টেবিল। সিরিজটি নিয়ে ইতিমধ্যেই একাংশ নেটিজেন জানিয়েছে ব্যান করার দাবি। তাদের দাবি হিন্দুফোবিয়া ছড়াচ্ছে সিরিজটি। সিরিজে হিন্দুদের ভিলেন দেখিয়ে হিন্দু ধর্মের বিরুদ্ধে করছে দর্শকদের। অঙ্কুর সিং নামক এক ব্যক্তি ট্যুইট করে লেখেন, যেখানে বাস্তব জীবনে ডন, ভিলেন হল আদপে মুসলিম সেখানে সিরিজগুলিতে দেখানো হচ্ছে হিন্দুরাই ভিলেন। সিরিজে অভিনয় করেছেন নীরজ কবি, গুল পনাগ, জয়দীপ আলাওয়াট, অভিষেক বন্দ্যোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, অনিন্দিতা বসু।