ইনস্টাগ্রামে ডেবিউ করলেন সপ্তাহ খানেক আগেই। এরই মধ্যেই ফলোয়াড়ের সংখ্যা ছাড়িয়েছে পাঁচ মিলিয়নেরও অধিক। ভক্তদের ভালবাসায় রেকর্ড গড়েছেন করিনা কাপুর খান। স্বল্প সময় এমন ফলোয়াড় সংখ্যায় নেটদুনিয়ার হটকেক তিনি। কিন্তু ভক্তদের অতিরিক্ত ভালবাসাই হয়ে উঠল কাল। 

আর পড়ুনঃছোট থেকেই মোহন বাগানের ভক্ত, সেলিব্রেশনের ছবি পোস্ট করলেন সন্দীপ্তা

আরও পড়ুনঃভূতুড়ে বাংলোয়ে কার্তিক-কিয়ারা, ভাইরাল 'ভুল ভুলাইয়া'র শ্যুটিংয়ের মুহূর্ত

সম্প্রতি একটি হোলি পার্টিতে যাওয়ার আগে ভক্তের আচরণে ক্ষুব্ধ হলেন নায়িকা। তৈমুরের সঙ্গে গাড়ি থেকে নেমে হেঁটে যাচ্ছিলেন করিনা। সেই সময় দু'জন মহিলা ভক্ত প্রায় ছেঁকে ধরেছিল করিনাকে। ক্রমাগত একটা ছবি তোলার জন্য অনুরোধ করে যাচ্ছিল তারা। প্রথমদিকে মোটেই রাজি ছিলেন না তিনি। খানিক এড়িয়েই চলে যাচ্ছিলেন তাদের। 

আরও পড়ুনঃপ্লাস্টিক সার্জারি গ্রাস করছে টলিউডকে, লিপ ফিলার্সের উন্মাদনায় মিমি-নুসরত

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#taimuralikhan after playing holi today ❤ #saifalikhan #kareenakapoorkhan #viralbahayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Mar 10, 2020 at 1:31am PDT

 

এমন ছেঁকে ধরলে কি আর এড়িয়ে যাওয়া সম্ভব! অবশেষে রাগ ভরা মুখে কি যেন একটা বললেন সেই মহিলাকে। কিছুটা জোর করেই ছবি তুললেন তার সঙ্গে। এক সেকেন্ডেরও কম সময়ের জন্য দাঁড়িয়ে ছবি তুলে গটগট করে হেঁটে বেরিয়ে গেলেন নায়িকা। করিনার এই প্রতিক্রিয়া নিয়েই সাইবারদুনিয়ায় শুরু হয়েছে মতবিরোধ। কারও কথায়, আজ এই জায়গায় তিনি পৌঁছেছেন ভক্তদের জন্যই আর আজ তাদেরকেই এমনভাবে অপমান করলেন তিনি। খুব শীঘ্রই আপনার পতন হবে। অন্যদিকে, করিনার কিছু ভক্তরা লেখেন, এমনভাবে ছবির জন্য কোনও সুস্থ মস্তিষ্কের মানুষ বিরক্ত করে না। করিনা অত্যন্ত ভদ্র বলেই তাদের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছেন।