জনপ্রিয় টেলি অভিনেত্রী সন্দীপ্তা সেনের ইনস্টাগ্রাম পোস্ট এখন নেটদুনিয়ার হটকেক। এই পোস্ট সবচেয়ে বেশি মনে ধরেছে মোহন ভাগান ভক্তদের। সম্প্রতি মোহন বাগানের আই-লিগ জয় নিয়ে উন্মাদনা তুঙ্গে। সেলিব্রেশন পর্বে বাদ পড়লেন না সন্দীপ্তা। ইনস্টাগ্রামে পোস্ট করলেন মোহন বাগানের জার্সি পরা ছবি। 

আরও পড়ুনঃতৈমুর থেকে নিশা, কেমন ছিল খুদে তারকাদের হোলি সেলিব্রেশন

আরও পড়ুনঃএ কী হল আরমানের, সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরে জোর জল্পনা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

মোহনবাগান❤️

A post shared by Sandipta Sen (@sandiptasen) on Mar 10, 2020 at 10:29am PDT

ক্যাপশনে অবশ্য একটাই শব্দ যথেষ্ট মোহন বাগানের ভক্তদের মুগ্ধ করতে। ফ্যাশনের ক্ষেত্রেও পিছপা হননি সন্দীপ্তা। জার্সির নীচে কালো রঙের স্পোর্টস লোয়ার সঙ্গে কালো স্নিকার্স। ক্যাজুয়াল স্টাইলে সাইবারবাসীদের মন জয়ে করেছেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃভূতুড়ে বাংলোয়ে কার্তিক-কিয়ারা, ভাইরাল 'ভুল ভুলাইয়া'র শ্যুটিংয়ের মুহূর্ত

ছোট থেকেই মোহন বাগানের সমর্থক সন্দীপ্তা। মোহন বাগান সমর্থকদের বাড়িতেই বড় হওয়া কি না। সেই ছেলেবেলা থেকে দেখে আসছেন বাবা এবং জেঠু পাগলের মত মোহন বাগানকে সমর্থন করে যান। সেই থেকেই শুরু হয় ছোট্ট সন্দীপ্তার ফুটবল প্রেম। কেবল ফুটবল প্রেমই নয়, বাবা ও জেঠুর মতই মোহন বাগানের জন্য গলা না ফাটালে তাঁর শান্তি নেই। এমনকি ইস্ট বেঙ্গল সমর্থকদের সঙ্গে কোমড় বেঁধে ঝগড়া করাও সন্দীপ্তার ফেভারিট অ্যাক্টিভিটির মধ্যে একটি। তাঁর কথায়, বাঙালিদের মধ্যে ইস্ট বেঙ্গল ও মোহন বাগান নিয়ে ঝগড়া না হলে কেমন যেন অসম্পূর্ণতা চলে আসে। তাই এই কাজেই মোটেই পিছ পা হন না সন্দীপ্তা।