কোন ছবি কখন যে কার ভাগ্য ফিরিয়ে দেয় তা বোঝা দায়। তাই যে কোনও ছবির প্রস্তাব গ্রহণের সময়ই স্বপ্ন দেখে তারকারা। হয়তো এই ছবিই কেরিয়ারে এক মাইল স্টোন হতে পারে। করিনার জীবনেও এসেছিল এমনই এক ছবির প্রস্তাব তশন। তখন তিনি যব উই মেট ছবির কাজে ব্যস্ত। প্রথমে তিনি যব উই মেট ছবি করতে চাননি। কিন্তু পরবর্তীতে শাহিদ কাপুর তাঁকে রাজি করিয়েছিলেন। 

আরও পড়ুনঃ নায়িকাকে বোকা বানিয়ে উধাও জিৎ, বচ্চন সেটের মজার ছবি পোস্ট অভিনেতার

শ্যুটিং সেটে গিয়ে করিনা গর্ব বোধ করতেন যে তিনি তশন ছবির জন্য নির্বাচিত হয়েছে। সকলকে বলতেন সেই ছবিতে আমার চরিত্রই আলাদা। করিনা ভেবেছিলেন তশন ছবি তাঁর কেরিয়ার বদলে দেবে। কিন্তু তখনও তিনি আঁচ করেননি এই দুই ছবি তাঁর ভাগ্য বদলাতে চলেছে। এক সাক্ষাৎকারে দুই ছবির শ্যুটিং নিয়েই খোলা মেলা আলোচনা করলেন করিনা। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও প্রকাশ্যে আসতেই নজর কাড়ল সকলের। 

 

 

এই সাক্ষাৎকারেই করিনাকে বলতে শোনা যায়, তিনি তখনও বুঝতে পারেননি যে পরিস্থিতি এভাবে বদলে যাবে। তখন শাহিদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন করিনা। কিন্তু কয়েকদিনের মধ্যেই হয় বিচ্ছেদ। সেখানেই শেষ নয়, এরও কয়েকদিনের মাথায় আবার জীবনে আসে সইফ। বিয়েও হয় তাঁদের। করিনার কথায় জীবনটাই বদলে দিয়েছিল এই দুই ছবি। কেরিয়ারে তো মাইলস্টোন বটেই। তা দর্শকেরাই প্রমাণ করেছিলেন।