করিনার পোস্ট মানেই নেটবাসীর উন্মাদনা তুঙ্গে। একেই তিনি এতদিন সোশ্যাল মিডিয়ায় ছিলেন না। যেদিন থেকে ইনস্টাগ্রামে ডেবিউ করেছে করিনার জিমান্ড প্রায় আকাশ ছোঁয়া। তিনি কিছু পোস্ট করা মানেই আর পাঁচজন সেলিব্রেটের তুলনায় তাঁর পোস্টে লাইকের বন্যা দ্রুতগতিতে বয়ে যাওয়া। এবারে তার অন্যথা হল না। প্রি-ওয়ার্ক আউট সেলফি পোস্ট করেছেন বেবো। তার সঙ্গে মানানসই ক্যাপশন। এই ক্যাপশন কেবল বেবোর পক্ষেই দেওয়া সম্ভব। 

আরও পড়ুনঃ'গার্হস্থ্য হিংসা থাকলে সম্পর্ক থেকে বেরিয়ে আসা উচিত', ডিজিটালে প্রিমিয়ারে খোলাখুলি মোনা সিং

'প্রিয়, ফ্যাট, মরতে প্রস্তুত হও।' এই সামান্য ক্যাপশনে সকলের মাথায় হাত। করিনা কাপুর এবং তাঁর স্যাসিনেস যেন হরিহর আত্মা। কে কী বলল, কী ভাবল তাতে কোনও পাত্তা নেই মিসেস কাপুর খানের। যা মনে হবে তাই বলবেন এবং করবেন। এই ক্যাপশন পরে সকলের কমেন্ট সেকশনে একটাই কথা, করিনা ছাডা় এমন স্যাসিনেস আর কাউকে মানায় না। 'কভি খুশি কভি গম'র পু এবং করিনা কাপুরের মধ্যে কোনও তফাৎ নেই। সেই কারণেই বোধহয় করণ জোহার এই চরিত্রটি নিয়ে গিয়েছিলেন তাঁর কাছে।

আরও পড়ুনঃনিসর্গ সাইক্লোনের জেরে ক্ষতিগ্রস্থ সলমনের সখের ফার্মহাউজ, পানভেলের ছবি পোস্ট করলেন ইউলিয়া

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Dear fat, prepare to die... .Xoxo, me. 🤣

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on Jun 5, 2020 at 3:33am PDT

 

প্রসঙ্গত, করিনা লকডাউনে একবারে হিটলিস্ট সেলেবদের মধ্যে রয়েছেন। করিশ্মা কাপুরের বিয়ের প্রস্তুতি চলছে জোর কদমে। মেহেন্দির অনুষ্ঠানে দিদির হাতে কালিরে পরিয়ে দিচ্ছেন করিনা কাপুর। করিশ্মার বিয়ের এই থ্রোব্যাক ভিডিও সোশ্যাল মিডিয়ার পাতায় পাতায় ভেসেছিল দিন কতক আগে। লাল লেহেঙ্গায় দেখা গেল করিনাকে। হলুদ রঙের লেহেঙ্গায় করিশ্মা। হাতে মেহেন্দি পরে হাসিমুখে বসে করিশ্মা। একপাশে মা এবং বাবা। দিদির বিয়েতে করিনার খুশির কোনও অন্ত নেই, তা ভিডিওতেই পরিষ্কার। কথা বলতে বলতে দুই মেয়েকে জড়িয়ে ধরলেন ববিতা কাপুর।