সালটা ১৯৯৬। তখন দর্শকমহলের ছবির থেকে চাহিদা ছিল ভিন্ন। ঘরোয়া, রোম্যান্টি, কিংবা পারিবারিক মেলোড্রামা, এমন ছবিতেই সহজ ছিল তাঁরা। এমনই সময় মুক্তি পেয়েছিল রাজা হিন্দুস্তানি ছবিটি। যা সকলে নাড়া দিয়ে গিয়েছিল। আমির খান ও করিশ্মা কপুরে এক বৃষ্টি ভেজা দিনে চুম্বনের দৃশ্য। মুহূর্তে তা ছড়িয়ে পড়েছিল সকলের মুখে মুখে। সৃষ্টি করেছিল বিতর্ক। 

আরও পড়ুন-সফরে করোনা আতঙ্ক, মুখে মাস্ক পড়ে ইউরোপ পাড়ি প্রভাসের

আরও পড়ুন-মেয়ের সঙ্গে টক্করে এগিয়ে তনুজা, ৭৬-এ দাঁড়িয়েও মনোকিনিতে পোজ বর্ষীয়ান অভিনেত্রীর

কেমন ছিল সেই চুম্বনের অভিজ্ঞতা! এবার প্রকাশ্যে সেই কথা জানালেন খোদ করিশ্মা কাপুর। টানা তিন দিন ধরে শ্যুটিং চলেছিল এই পর্বের। একের পর এক টেক, শট কিছুতেই মনের মত হচ্ছিল পরিচালকের। সেই দৃশ্যে শ্যুট করা ছিল বিস্তর কষ্টের। উটিতে টানা তিনদিন ধরে চলতে থাকে এই শ্যুটিং। মাসটা ছিল ফেব্রুয়ারি। গায়ের মধ্যে জল পাশাপাশি সামনে থেকে আসা ঠাণ্ডা পাখার হাওয়া। শীতে জমে গিয়েছিলেন তাঁরা দুজনে। 

আরও পড়ুন-কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন বলিউডের এই অভিনেত্রী, বিস্ফোরক মন্তব্যে তোলপাড় নেটদুনিয়া

পাশাপাশি এদিন অভিনেত্রী এও জানান, তখন শ্যুটিং-এর পদ্ধতি ছিল ভিন্ন। অনেক কষ্টে একটা টেক পাওয়া যেত। তাঁরা দুজনেই ভাবছিলেন, কবে শেষ হবে এই চুম্বনের দৃশ্যের শ্যুটিং। প্রতিদিন সকাল সাতটা থেকে সন্ধে ছটা পর্যন্ত চলত এই ছবির শ্যুটিং পর্ব। এতক্ষণ ধরে তাঁরা ঠাণ্ডার মধ্যে কাঁপতেন। মাঝে কেটে গিয়েছে ২৪ বছর। তবুও আজও তিনি ভুলতে পারেন না সেই দৃশ্য।