নেটবাসী থেকে শুরু করে গোটা দেশ, নিজের মত করে রোজ ডে সেলিব্রেশনে ব্যস্ত। গোলাপ দিয়ে কাছের মানুষকে মনের কথা জানানোর দিন, এই রোজ ডে থেকেই শুরু হয়ে যায় ভ্যালেন্টাইন ডে সপ্তাহের সেলিব্রেশন। এই বিশেষ দিনে কি করছেন কার্তিক! সেলেবরাও নিজেদের মত করেই বিশেষ বিশেষ দিনগুলিকে সাজিয়ে তোলেন। কেউ মাতেন পার্টনারের সঙ্গে, কেউ আবার ভক্তদের নিয়েই কাটিয়ো ফেলেন এই বিশেষ দিন।  

আরও পড়ুন- দুবাই নয়, সলমন-ক্যাট এবার রোম্যান্সে মাতবেন ইস্তানবুলে, তারই প্রস্তুতি তুঙ্গে

কোনও রকমের সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ কার্তিক। যার ফলে তিনি বলিউডের হট ব্যাচেলর হিসেবেই ধরে নেন ভক্তরা। তাই রোজ ডে-তে তিনি হাজির হয়ে যান ভক্তদের মাঝেই। সেখানেই হঠাৎ করে এক মিষ্টি ছোট্ট মেয়ে এসে কার্তিকের হাতে গোলাপ তুলে দেন। সেই ভিডিও মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কার্তিক। 

 

 

ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় লিখলেন, এমন রোজ ডে যেন রোজ আসে। এই মজার ভিডিওতেই র ডে-তে মাতল কার্তিক ভক্তরা। একের পর এক ছবি করে কার্তিন এখন ভক্তমহলে সুপারস্টার। শেষ মুক্তি পাওয়া ছবি পতি-পত্নী অউর ও। সেখানেই প্রথম জুটি বেঁধেছিলেন তিনি ভুমি পেডনেকর ও অনন্যা পান্ডের সঙ্গে। বর্তমানে বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন কার্তিক।