বলিউডে পা রাখার স্বপ্ন চোখে নিয়ে অনেকেই বি-টাউনে পা রাখেন। কিন্তু সেই স্বপ্ন সত্যি হয় কজনের! স্টারকিড হলে বলিউডে সফরে সামিল হওয়াটা অনেক বেশি সহজ, কিন্তু তা যদি না হয়, তবে বলিউডে নিজের স্বপ্ন পূরণ করাটা অনেকবেশি কষ্টসাধ্য। এমনই পরিস্থিতির কবলে পড়তে হয়েছিল কার্তিক আরিয়নকে। সবে মাত্র নিজের কেরিয়ার তৈরি করছিলেন তিনি মডেলিং দিয়ে। চেয়েছিলেন শাহরুখ খানের মত সুপারস্টার হতে। 

আরও পড়ুনঃ সোনাক্ষী জানেন না রামায়ণ, অথচ পরিবারের সঙ্গে আষ্টেপিষ্টে জড়িয়ে রাম-লক্ষণ-শক্রঘ্ন

একাধিক সাক্ষাৎকারে কার্তিক আরিয়ন জানিয়েছেন, তিনি শাহরুখ খানের ভিষণ ভক্ত।  কেরিয়ার শুরু করার সময় তিনি আর পাঁচজন ভক্তের মত মান্নাতের সামনে দাঁড়িয়ে থাকতেন। শাহরুখ খানকে দেখেই তিনি অনুপ্রেরণা পেতেন সুপার স্টার হওয়ার। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁকে প্রশ্ন করা হয়, তিনি যদি অদৃশ্য হয়ে যান, তবে কোন তারকাকে ফলো করবেন! উত্তরে কার্তিক জানিয়েছিলেন শাহরুখ খান। 

অদৃশ্য হয়ে কার্তিক আরিয়ান চান মান্নাতে থাকতে। শাহরুখ খান ঠিক কীভাবে দিন কাটান, তাঁর স্বপ্নের মান্নাতে থাকতে চান কার্তিক। কোনও রকমের বিরক্ত না করেই লক্ষ্য করতে চান, শাহরুখ খানের জীবন তাঁকে বরাবরও কাজের উদ্যোগ দিয়েছে। বর্তমানে কার্তিকও বলিউডের নিজের পসার জমিয়েছেন। একের পর এক ছবি তাঁর ব্লকবাস্টার হলেও এখনও পায়ের তলার মাটি শক্ত করার লড়াইয়ে সামিল কার্তিক আরিয়ান।