বলিউডের আপকামারদের মধ্যে ইতিমধ্যেই প্রথম সারির ঘোড়দৌড়ে নিজের আসন জাকিয়ে বসেছেন কার্তিক আরিয়ান। বলিউডের হার্টথ্রবও বলা হয় তাকে। আজ ২৯ -শে পা দিলেন 'পেয়ার কা পাঞ্চনামা'খ্যাত অভিনেতা কার্তিক। ইতিমধ্যেই একাধিক সম্পর্কে নিজের নাম জড়িয়ে লাইমলাইটে রয়েছেন এই অভিনেতা।
সইফ কন্যা সারা আলি খানের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল কার্তিকের। কিন্তু সম্প্রতি বলি মহলের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে তাদের বিচ্ছেদের খবর। আপাতত অনন্যা পান্ডের সঙ্গেই তার নাম শোনা যাচ্ছে। বলিউড হার্টথ্রব এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন বেশ কয়েকটি ছবি নিয়ে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Jab Mummy Papa ne bday pe surprise kiya ...❤️🥺

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on Nov 21, 2019 at 8:21pm PST

 

আজ তার জন্মদিন। এই মুহূর্তে এত ব্যস্ততার মধ্যেও জন্মদিনের কী প্ল্যান রয়েছে অভিনেতার তা জানার আগ্রহ রয়েছে ফ্যানেদের। আজকের এই বিশেষ দিনটি কেমন ভাবে কাটাবেন অভিনেতা, এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে। জন্মদিন উপলক্ষে বাবা মায়ের দেওয়া সারপ্রাইজ পার্টির  ছবি নিজের সোশ্যালে শেয়ার করেছেন অভিনেতা। পরিবারের সঙ্গে জন্মদিনের বিশেষ মুহূর্তের ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেতা।  কার্তিকের ছোটবেলার ছবি, মোমবাতি দিয়ে সুন্দর করে সাজানো হয়েছিল গোটা বাড়ি।  সূত্র থেকে জানা গেছে, এই মুহূর্তে বেশ কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা। একদিকে জন্মদিন  সেলিব্রেশন আর অপর দিকে ছবির শ্যুটিং এই নিয়েই আপাতত ব্যস্ত রয়েছেন অভিনেতা।

আরও পড়ুন-রহস্যের সমাধান, এবার বিশ্বভ্রমণ 'মিতিন মাসি'র...

একদিকে চলছে 'দোস্তানা ২' ছবির শ্যুটিং। আর সেই সঙ্গেই চলছে 'পতি পত্নি অউর উও'র প্রচার। আপাতত মুম্বাইতে আছেন তিনি। সুতরাং জন্মদিনের এই বিশেষ দিনে তিনি যে ছবির প্রচারে বেরাবেন তা কিন্তু বেশ বোঝাই যাচ্ছে। সহ অভিনেতা ভূমি পেড়নেকর এবং অনন্যা পান্ডের সঙ্গে তিনি ছবির প্রচারে বেরোবেন। রাতে যে স্পেশ্যাল বন্ধুদের নিয়ে একটি জমকালো পার্টির আয়োজন হবে তা কিন্তু বেশ ভালই বোঝা যাচ্ছে। আগামী ৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি।