Asianet News BanglaAsianet News Bangla

Vicky-Katrina Wedding: ২০১৮-তেই একসঙ্গে অভিনয়ের সুযোগ ভিকি ও ক্যাটের, বাধা ছিলেন রনবীর


এখনও একসঙ্গে একটিও ছবিতে অভিনয় করা হয়নি ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif)। ২০১৮ সালেই তা হতে পারত, বাধা ছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। 

Katrina Kaif and Vicky Kaushal about to star Ranbir Kapoor starrer Sanju ALB
Author
Kolkata, First Published Dec 8, 2021, 5:00 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুরু হয়ে গিয়েছে ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) রাজকীয় বিবাহের উত্সব। আত্মীয় স্বজন, বন্ধুবান্ধবদের নিয়ে সেলেব দম্পতি রাজস্থানের (Rajasthan) বিবাহবাসরে পৌঁছে গিয়েছেন। বিয়ের অনুষ্ঠান নিয়ে নজিরবিহীন গোপনীয়তা বজায় রাখছেন তাঁরা। তবে, তাঁদের জুটি সম্পর্কে বেশ কিছু অজানা তথ্য বর্তমানে ইন্টারনেটে ভাইরাল হয়েছে। তারমধ্যে একটি হল, ২০১৮ সালেই নাকি একসঙ্গে একটি ছবিতে অভিনয় করার কথা ছিল ভিকি ও ক্যাটের। কিন্তু, তা শেষ পর্যন্ত হয়নি। এর একমাত্র কারণ হলেন ক্যাট সুন্দরীর প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর (Ranbir Kapoor)। কী ঘটেছিল? আসুন জেনে নেওয়া যাক - 

এখনও, কোনও ছবিতে একসঙ্গে অভিনয় করার সুযোগ হয়নি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের। তবে, ২০১৮ সালে মুক্তি পাওয়া, রণবীর কাপুর অভিনীত সঞ্জয় দত্তের (Sanjay Dutt) বায়োপিক, 'সঞ্জু'-তেই (Sanju) ভিকি-ক্যাট স্ক্রিনস্পেস শেয়ার করতে পারতেন। বিভিন্ন নির্ভরযোগ্য প্রতিবেদন অনুসারে, রাজকুমার হিরানি (Rajkumar Hirani) পরিচালিত এই ছবিতে সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্তের (Manyata Dutt) ভূমিকায় অভিনয় করার জন্য প্রথমে ক্যাটরিনা কাইফের কথাই ভাবা হয়েছিল। তবে, ক্যাটরিনা এই প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন বলে শোনা যায়। আর, অনেকেই বলেন, তার কারণ ছিল মুখ্য ভূমিকায় থাকা রণবীর কাপুরের সঙ্গে তাঁর তিক্ত অতীত। 

সম্পর্কের সুসময়ে রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনা, 'আজব প্রেম কি গজব কাহানি' এবং 'রাজনীতি'-এর মতো হিট ছবি দিয়েছেন। সঞ্জু তাদের জুটির তৃতীয় ছবি হতে পারত। কে বলতে পারে, পুরোনো প্রেমিকের সঙ্গে ছবিতে অভিনয় করতে গিয়ে সেই সময়ই ভিকি কৌশলের কাছাকাছি চলে আসতেন না ক্যাটরিনা? সঞ্জু ছবিতে সঞ্জয় দত্তের বন্ধু কামলির ভূমিকায় অভিনয় করেন ভিকি। তাঁর অভিনয়ের দারুণ প্রশংসাও পেয়েছে, এমনকী অনেকের মতে, এই ছবিতে অভিনয়ের বিচারে রণবীর কাপুরকেও ছাড়িয়ে গিয়েছিলেন ভিকি। ক্যাটরিনা না করে দেওয়ার শেষ পর্যন্ত মান্যতার ভূমিকায় অভিনয় করেন, দিয়া মির্জা। 

তবে, ২০১৮ সালে না হলেও খুব শিগগিরই, এই কপোত-কপোতিকে একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। তাদের সম্পর্ক প্রকাশ্যে আসার পর থেকেই বিভিন্ন চলচ্চিত্রের মুখ্য জুটিতে তাঁদের অভিনয়ের অফার দেওয়া হচ্ছে।  তাঁরা নিজেরাও মনে করছেন, এটাই একসঙ্গে অনস্ক্রিন রোমান্সেরও উপযুক্ত সময়। জানা গিয়েছে, বিয়ের পরই তাঁরা একসঙ্গে একটি ছবিতে সাইন করবেন। তবে তাদের আরও কয়েকটি প্রোজেক্টের কাজ এখনও বাকি আছে। সম্ভবত হানিমুনের পর সেগুলি আগে সেরে নিয়ে, তারপর নতুন ছবির কাজে হাত দেবেন ভিকি ও ক্যাটরিনা। ছবিটি একটি বড় প্রোডাকশন হাউসের অধীনে হবে বলেই শোনা যাচ্ছে।

Follow Us:
Download App:
  • android
  • ios