করোনা আতঙ্কের ভয় গোটা পৃথিবীর দিন কাটছে। ভারতে দ্রুতগতিতে ছড়িয়ে চলেছে করোনা ভাইরাস। ৫০০ বেশি ঠেকেছে করোনা আক্রান্তের সংখ্যা। সরকার থেকে শুরু করে প্রত্যেক সেলেব্রিটি অনুরোধ জানাচ্ছেন সকলকে বাড়িতে থাকার জন্য। এরই মধ্যে বলিউড তারকারা নিজেদের ভক্তদের মনোরঞ্জনের জন্য বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়াকে। 

আরও পড়ুনঃটাকার বিনিময় নিজেদের করোনায় আক্রান্ত বলছেন সকলে, বিস্ফোরক অভিযোগ কার্ডি বি-র

আরও পড়ুনঃসোশ্যাল মিডিয়ার হটকেক শর্মিষ্ঠা, রইল অভিনেত্রীর সেরা কিছু ছবি

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#WorkoutFromHome #Part2 Since we are all practicing #SocialDistancing @yasminkarachiwala and I worked out at our homes and put the workouts together for you to do at yours. Stay home stay safe 😊 ⁣ ⁣⁣ ♦️ #Warmup⁣⁣ 1.Squat with feet hip width apart - 2 sets x 25 reps⁣⁣ 2.Squat with feet wide parallel- 2 sets x 25 reps ⁣⁣ 3.Squat with feet wide turnout- 2 sets x 25 reps ⁣⁣ 4.Squat with feet together- 2 sets x 25 reps⁣ ⁣⁣ ♦️ #Workout:⁣⁣ ⁣⁣ 1.Forward and Backward Lunge - 2 sets x 15 reps ⁣⁣ 2.In Hover, Hip Dips - 3 sets x 20 reps 3.Curtsy Lunge to Side Kick - 3 sets x 15 reps ⁣⁣ 4.Suicide Push- 3 sets x 15 reps ⁣⁣ 5.Landis or Single Leg Squat - 3 sets x 15 reps ⁣⁣ 6.Squat Jacks - 3 sets x 25 reps ⁣⁣ ⁣⁣ @reebokindia #CommittedToFitness ⁣⁣ 🎥 by @isakaif 🌟

A post shared by Katrina Kaif (@katrinakaif) on Mar 24, 2020 at 2:19am PDT

 

নিত্যদিন ইন্টারেস্টিং কিছু না কিছু পোস্ট করে ভক্তদের বিনোদন জুগিয়ে চলেছেন তাঁরা। ক্যাটরিনা কাইফ নিজের ভক্তদের কেবল বিনোদনই নয়, টিপস দিচ্ছেন সুস্থ থাকার বিষয়ও। ওয়ার্ক আউট শরীরের পক্ষে কতটা জরুরি তা আর নতুন করে বলার কিছু নেই। বলিউড নায়িকাদের মধ্যে কেউ যদি ফিটনেস নিয়ে অত্যন্ত সতর্ক হয়ে থাকেন তিনি হলেন ক্যাটরিনা। 

আরও পড়ুনঃঅবশেষে সেল্ফ কোয়ারেন্টাইন থেকে বেরিয়ে এলেন মিমি, খুঁজে পেলেন নতুন সঙ্গীকে

আর পাঁচজন অভিনেত্রী সহজ কিছু ওয়ার্ক আউট বেছে নিলেও ক্যাটরিনা একেবারেই সেই দলে পড়েন না। বরং বেছে বেছে কঠিন ওয়ার্ক আউট গুলোই করা পছন্দ করেন তিনি। নিজের জিম ইনস্ট্রাক্টর ইয়াসমীন কারাচিওয়ালার সঙ্গে ওয়ার্ক আউট করে পোস্ট করলেন ইনস্টাগ্রামে। কোয়ারেন্টাইনের মধ্যে কেউই কারও বাড়ি যায়নি। নিজেদের বাড়ির ছাদে আলাদা আলাদা ভিডিও করে সেটিকে একটি ভিডিওতে মার্জ করে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। প্রতিটি ওয়ার্ক আউটই শরীরকে সুস্থ রাখার জন্য অতি প্রয়োজনীয়।

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল