সবটাই নাকি মিথ্যে। পেড পাব্লিসিটি। এমনই অভিযোগ এনে নেটদুনিয়ায় বিস্ফোরক আমেরিকান পপ গায়িকা কার্ডি বি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম লাইভে তিনি নানা বিষয় আলোকপাত করে এমন বিস্ফোরক মন্তব্য করেছেন। 

আরও পড়ুনঃসোশ্যাল মিডিয়ার হটকেক শর্মিষ্ঠা, রইল অভিনেত্রীর সেরা কিছু ছবি

আরও পড়ুনঃবাড়ির পরিচারিকাদের ছুটি, করোনা সংক্রমণ ঠেকাতে নিজেই বাসন মাজলেন ক্যাটরিনা

হলিউডে একের পর এক অভিনেতা-অভিনেত্রীরা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। টম হ্যাঙ্কস, ওলগা কুরেলেঙ্কোর, ইদ্রিস এলবা, ইন্দিরা ভার্মা, ক্রিস্টোফার হিভজু, ড্যেনিয়েল ডে কিমের নাম রয়েছে আক্রান্তের তালিকায়। এই সকল তারকাদের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় অভিযোগ এনে কার্ডি জানান, এনাদের অনেকেরই করোনা ভাইরাসের কোনও লক্ষণ ছিল না। তাহলে তাঁরা জানলেন কীকরে যে তাঁদের টেস্ট করাতে হবে। 

আরও পড়ুনঃঅবশেষে সেল্ফ কোয়ারেন্টাইন থেকে বেরিয়ে এলেন মিমি, খুঁজে পেলেন নতুন সঙ্গীকে

কোনও লক্ষণ ছাড়াই হঠাৎ করে করোনা টেস্ট করিয়ে নেওয়া বিষয়টি কার্ডির কাছে একেবারেই সহজ মনে হয়নি। তাই তিনি ঘটনাগুলিকে পেড পাব্লিসিটি বলে দাবি করেন। কার্ডির মতে এই প্রত্যেক তারকাই নাকি করোনা টেস্টের ভুয়ো খবর পেশ করার জন্য টাকা পাচ্ছেন।

কার্ডির এই দাবিতে সমর্থন করেছে তাঁর বহু ভক্তরা। তাদের মতে, তারাও নাকি এমনটাই ভেবেছিলেন আগে। করোনায় আক্রান্ত হওয়া প্রত্যেক সেলেব্রিটি ট্যুইট এবং ইনস্টাগ্রামে পোস্ট করে খবরটি প্রকাশ্যে আনেন। প্রসঙ্গত, করোনাভাইরাসের কোপে বন্ধ হয়েছে বিনোদন জগতের বিভিন্ন মাধ্যমের শ্যুটিং। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ