লন্ডন থেকে শ্যুটিং সেরে দেশে ফিরেছিলেন মিমি চক্রবর্তী। তারপর থেকেই তাঁকে নিয়ে জল্পনা তুঙ্গে। করোনা আতঙ্কের মধ্যে তিনি কেন ফিরলেন, ফিরেও কেন কোয়ারেন্টাইনে যাননি, বিমানবন্দরে স্ক্রিনিং করাননি, এই ধরণের নানা প্রশ্নে জর্জরিত ছিলেন মিমি। যা নিয়ে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করে মুখ খুলেছিলেন অভিনেত্রী। 

আর পড়ুনঃ'ঐশ্বর্য তো প্লাস্টিক', ইমরানের মন্তব্যে কড়া জবাব দিয়েছিলেন ঐশ্বর্য

আরও পড়ুনঃকোয়ারেন্টাইনের পাঁচ দিনে এ কী অবস্থা রাজের, ভিডিও পোস্ট করলেন শুভশ্রী

ভিডিওতে তিনি জানা, লন্ডন থেকে ফিরে নিজেকে সেল্ফ কোয়ারেন্টাইনে রেখেছিলেন নিজিকে। বাড়ির পরিচারিকা, নিজের বাবা, তাঁর দুই পোষ্য ম্যাক্স ও চিকুর সঙ্গে নাকি দেখা করেননি তিনি। তাই নিজের পোষ্যের সঙ্গে একটি ভিডিও পোস্ট করেন, ক্যাপশনে লিখেছেন, "বহুদিন পর।" কেবল পোষ্যের সঙ্গেই নয়, অনলাইন গেমস হয়েছে এখন মিমির একমাত্র সঙ্গী। অনলািন লুডো খেলেই কোয়ারেন্টাইনে সময় কাটছে অভিনেত্রীর।

আরও পড়ুনঃ'অমাবস্যায় ভাইরাস মারতে কাঁসর-ঘণ্টা বাজান', অমিতাভের মন্তব্য ঘিরে জল্পনা তু

প্রসঙ্গত, মিমির অভিযোগ ছিল তাঁর লন্ডন থেকে ফেরা নিয়ে এত জল্পনা কীসের। তিনি সে সকল মানুষের দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেছেন, কেউ তাঁকে কি টেস্ট বা স্ক্রিনিংয়ের মধ্যে দিয়ে না যেতে দেখেছেন। বিমানবন্দরে যে তাঁর স্ক্রিনিং হয়েছে সেই কাগজও ভিডিওতে দেখিয়েছেন মিমি। 

পাশাপাশি তিনি এও জানান, যে দেশের একজন দায়িত্বশীল নাগরিক তিনি, পার্লামেন্টের সদস্য। এমন দায়িত্বজ্ঞানহীন কাজ তিনি করতে পারেন না। তিনি কখনই চান না তাঁর থেকে অন্যান্য মানুষের মধ্যে রোগ ছড়াক। 

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল