Asianet News BanglaAsianet News Bangla

Katrina Kaif: বরকে কাছে না পেয়ে কার সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন ক্যাটরিনা, চিনে নিন অন্তরঙ্গ বন্ধুকে

জুহুর সাগরমুখী অ্যাপার্টমেন্টের অন্দরসজ্জা ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। বিয়ের আগে নিজেদের সম্পর্ক নিয়ে স্পিকটি নট থাকলেও বিয়ের পর সবটাই যেন খুল্লামখুল্লা। মিসেস কৌশল সংসারের খুটিনাটিও ভক্তদের সঙ্গে শেয়ার করেন। আরব সাগরের তীরবর্তী আলিশান অ্যাপ্যার্টমেন্ট ঠিক কেমনভাবে সাজিয়েছেন তা উঠে এল ক্যাটের ইনস্টা স্টোরিতে।

Katrina kaif Shares her new home pic and spending quality time with bestie BRD
Author
Kolkata, First Published Jan 5, 2022, 10:41 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নতুন বছরের শুরুতেই বি-টাউনে করোনার দাপট শুরু হয়েছে। একের পর এক তারকারা কোভিড পজিটিভ।  উৎসবের মরশুমে যেন বিষাদের সুর বলিউডে। তবে বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। যার ফলে ঠিক চুটিয়ে সংসারটা যেন হচ্ছে না ভিক্যাটের। ক্রিসমাস , নিউ ইয়ার বউয়ের সঙ্গে ছুটি কাটাতে শুটিংয়ের ফাঁকে ইন্দোর থেকে মুম্বইতে উড়ে এসেছিলেন ভিকি কৌশল। তবে সেলিব্রেশনের পরই আবার ইন্দোর উড়ে গিয়েছেন ভিকি (Vicky Kaushal)। আপাতত জুহুর সাগরমুখী অ্যাপার্টমেন্টে নিজের মতো করে সময় কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)।

 

Katrina kaif Shares her new home pic and spending quality time with bestie BRD

 

জুহুর সাগরমুখী অ্যাপার্টমেন্টের অন্দরসজ্জা ফ্যানেদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। বিয়ের আগে নিজেদের সম্পর্ক নিয়ে স্পিকটি নট থাকলেও বিয়ের পর সবটাই যেন খুল্লামখুল্লা। মিসেস কৌশল সংসারের খুটিনাটিও ভক্তদের সঙ্গে শেয়ার করেন। আরব সাগরের তীরবর্তী আলিশান অ্যাপ্যার্টমেন্ট ঠিক কেমনভাবে সাজিয়েছেন তা উঠে এল ক্যাটের ইনস্টা স্টোরিতে। ভিক্যাটের ভালবাসার নীড়ের অন্দরসজ্জা সত্যি তাক লাগানোর মতো। চারিপাশে  কংক্রিটের স্তুপের মাঝখানে যেন সবুজে মোড়া একচিলতে নীড় ভিকি-ক্যাটের। নতুন বাড়ি সবচেয়ে কোজি কর্ণারের ঝলক শেয়ার করেছেন ক্যাট। ছবিতে দেখা যাচ্ছে সবুজে মোড়া ভালবাসার নীড়ে চেয়ারের উপর বসে রয়েছে ক্যাটরিনার বন্ধু তথা ফিটনেস ট্রেনার ইয়াসমিন কারাচিওয়ালা। এবার সেই বন্ধুর ছবি লেন্সবন্দি করেছেন ক্যাটরিনা। এবং ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, 'আমার অন্তরঙ্গ বন্ধু'।

Katrina kaif Shares her new home pic and spending quality time with bestie BRD

 

নতুন বছরের শুরুতেই কাছে নেই ভিকি, আর স্বামীর অনুপস্থিতিতে বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ক্যাট। এখানেই শেষ নয়। বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে মা সুজানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা। পড়ন্ত বিকালের সূর্যকে সাক্ষী রেখে আরব সাগরের দিকে তাকিয়ে রয়েছেন মা ও মেয়ে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ক্যাটরিনার নতুন বাড়িতে মা ও মেয়েকে একফ্রেমে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

 

আরও পড়ুন-Aishwarya Rai: শরীরী নেশায় নয়, খিলখিল হাসিতে ধুকপুকানি বাড়িয়ে দিলেন ২৫ বছর আগের ঐশ্বর্য

আরও পড়ুন-Ritabhari : অন্তর্বাসের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ, 'BOSSBABY'-র অ্যাটিটিউটে মুগ্ধ ভক্তরা

আরও পড়ুন-Happy Birthday Deepika Padukone : গোপন সঙ্গমের পর প্রতরণা সহ্য করতে পারেননি দীপিকা, কী পরিণতি হয়েছিল মস্তানির

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নতুন অ্যাপার্টমেন্টের ড্রয়িং রুমে বেশ কিছু ছবি পোস্ট করেছেন ক্যাট। যেখানে লাইট ব্রাউন রঙের সোয়েটার ও শর্ট ডেনিমে নজর কেড়েছেন ক্যাটরিনা। ক্যাটের শেয়ার করা ছবিতে তাদের অন্দরসজ্জা সকলের নজর কেড়েছে। জুহুর বিলাসবহুল রাজমহল আবাসনের একটি অ্যাপার্টমেন্ট আগামী ৫ বছরের জন্য ভাড়া নিয়েছেন ভিকি কৌশল। বিয়ের পর এই ভাড়া বাড়িতেই রয়েছেন ক্যাটরিনা ও ভিকি। উল্লেখ্য সেই আবাসনেই থাকেন বলিউডের আরও এক তারকা দম্পতি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সূত্র থেকে আরও জানা গেছে, সিকিওরিটি ডিপোজিট হিসেবে প্রায় ১ কোটি ৭৫ লক্ষ টাকা দিয়েছেন ভিকি। এবং  প্রথম ৩ বছরের জন্য প্রতি মাসে ভিকি ও ক্যাটরিনার অ্যাপার্টমেন্টের ভাড়া ৮ লক্ষ টাকা। এবং তারপর ১২ মাসের জন্য ভাড়া বেড়ে হবে প্রতিমাসে ৮ লক্ষ ৪০ হাজার টাকা। এবং পরবর্তী ১২ মাসের জন্য ভিকি প্রতি মাসে ভাড়া দেবেন ৮ লক্ষ ৮২ হাজার টাকা।


 

Follow Us:
Download App:
  • android
  • ios