মারপিটের দৃশ্যের জন্য একা হিরোরাই কেন থাকবে, হলিউডের মত বলিউডে জোর কদমে শুরু হওয়া উচিত ফিমেল অ্যাকশন মুভিজ। যদিও বহু ছবিতেই মহিলাদের অ্যাকশনের দৃশ্যে দেখা গিয়েছে তবে ফুল ফ্লেজেড ফিমেল অ্যাকশনের ছবি খুবই কম। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় তা দেখে নেটিজেনের দাবি ক্যাটরিনা কাইফকে নিয়ে একটি অ্যাকশন ফিল্ম বানানো হোক। ভাইরাল ভিডিওতে বরুন ধাওয়ানকে নিমেষের মধ্যে কোলে তুলে নিলেন ক্যাটরিনা।

আরও পড়ুনঃচার-চারটি চরিত্রে একাই করলেন অভিনয়, লকডাউনে তৈরি হল মনামীর শর্ট ফিল্ম, শেষে রয়ে গেল রহস্য

ভিডিওটি আসলে কফি উইথ করণ, সেলেব্রিটি চ্যাট শোয়ের। সেখানে ক্যাটরিনা এবং বরুন অথিতি হয়ে এসেছিলেন। করণের দেওয়া একটি টাস্কে একে অপরকে কোলে তুলে তাদের ওজন আন্দাজ করতে হবে। এই কাজটি ক্যাটরিনা অনায়াসেই করে দেখালেন। বরুনও ক্যাটরিনাকে তুলে নিয়েছিলেন এক ঝটকায়। তবে টাস্কটি জিতেছিলেন ক্যাটরিনা। বরুনকে সম্পূর্ণভাবে তুলে বেশিক্ষণ দাঁড়াতে না পেরেও বরুনের সঠিক ওজন আন্দাজ করেছিলেন অভিনেত্রী।

আরও পড়ুনঃসিঁদুর পরা পূজাকে দেখে মুগ্ধ ভক্তরা, মোনালিসার ভিডিও কল অভিনেত্রীর সৌন্দর্য যেন বেড়ে গেল দ্বিগুণ

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

i just love their chilled bond with each other. 😂

A post shared by Bollywood ✨ Koffee With Karan (@bollymimoo) on May 7, 2020 at 8:40am PDT

বরুনের ওজন ৭৫.২। ক্যাটরিনা বলেছিলেন ৭৫। করণ নিজেও খানিক অবাক হয়ে গিয়েছিলেন ক্যাটের এই আন্দাজে। অথচ ক্যাটরিনা কিছুক্ষণ কোলে নিয়েও বরুন তাঁর ওজন ধরতে পারেননি। এই পুরনো ভিডিও এখন ভাইরাল হয়ে গিয়েছে লকডাউনের বাজারে। লকডাউন মানেই এখন থ্রোব্যাক। সাধারণ মানুষ থেকে সকল তারকাদের থ্রোব্যাক ছবি, মুহূর্ত বারে বারে ভেসে উঠছে নেটদুনিয়ার ফিডে। কখনও ছোটবেলার ছবি বা ভিডিও বা কখনও পুরনো স্মৃতি নিয়ে আসছে অজানা গল্প।

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস