কউন বানেগা ক্রোড়পতি, ১২ সিজিন ধরেই এই পর্ব চলতে থাকে থাকার সত্ত্বেও বিন্দু মাত্র ম্লান হয়নি এই রিয়ালিটি শো-এর জৌলুস। স্বপ্ন সত্যি হওয়ার আশা প্রত্যাশা নিয়ে কোটি কোটি দর্শকেরা তাকিে থাকে পর্দায়। এক একটা প্রশ্ন যেন জীবনের এক একটা পালা বদলেন অধ্যায়। এমনই এক ছবি উঠে আসে এই রিয়ালিটি শো-এর মধ্যে দিয়ে। কিন্তু কোথাও গিয়ে যেন এই অনুষ্ঠানে এসে কোটি টাকা জেতার স্বপ্ন সকলের পুরণ হয় না। তবে বাজিমাত করেছেন বহু প্রতিযোগী। 

কেবিসি ১২-এ এবার প্রথম সেই চমক দেখালেন প্রতিযোগী নাজিয়া। ১৫ নম্বর প্রশ্নের সঠিক উত্তর দিয়ে মুহূর্তে ভাইরাল হয়ে উঠলেন তিনি। এরপরই তিনি জিতে যান এক কোটি টাকা। দেখে চমকে ওঠেন অমিতাভ বচ্চন। প্রথম থেকেই খেলার মেজাজ ছিল বেশ খানিকটা ঝিমিয়ে। তারই মাঝে যে কখন একের পর এক প্রশ্নের উত্তর দিয়ে সেরার তকমাটা প্রথম নাজিয়া জিতে যাবেন তা বুঝতেও পারেননি। 

 

 

১১ নভেম্বর রাত নটায় সম্প্রচারিত হবে এই পর্ব। এই পর্বের প্রথম থেকেই থাকা টান টান উত্তেজনার অপেক্ষাতেই এখন রয়েছে ভক্তরা। এরপরই রয়েছে ১৬ নম্বর প্রশ্ন, জিতলেই তিনি জিতে নিতে পারবেন ৭ কোটি টাকা। সেই প্রশ্নের উত্তর দিতে কী পারবেন নাজিয়া। অমিতাভকে তিনি জানান, জীবনে অনেক ঝুঁকি নিয়েছেন, না হয় আর একটা নেবেন।