বিগ বস-১৪ তে শুরু থেকেই যেন ঝগড়া, মারপিটের, কথা কাটাকাটির রেশ লেগে আছে। এরই মধ্যে নতুন প্রতিযোগী কবিতা কৌশিক এসে সমস্যা সৃষ্টি করেছেন আরও বেশি। কবিতার সঙ্গে এইজাজের কথা কাটাকাটি শুরু হয় উইকেন্ড কা ওয়ারে। সেখানে সলমন খানের সামনেই কবিতা, এইজাজকে নানা কথা শোনাতে থাকেন। সলমন বহুবার কবিতাকে চুপ থাকতে বলার পরও কবিতা চুপ থাকেননি।

তারপরই সলমন বিগ বসের মঞ্চ ছেড়ে বেরিয়ে যান। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত বিগ বস হাউজে সবেমাত্র ঢুকতেই নিক্কির সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে জানের। তবে বন্ধু হিসাবে। তবে এই কথা জান বলেননি। এ কথা, বলছিলেন বাড়ির সিনিয়র সিদ্ধার্থ শুক্লা, গৌহর খান এবং হিনা খান। তবে এই প্রেম এখন বদলেছে তিক্ততায়। সেই তিক্ততায় জেরেই কি এক বেফাঁস মন্তব্য করে ফেলেছেন। মারাঠি ভাষা নিয়ে অপমানজনক মন্তব্য করে ফেলে ক্ষমা চাইতেও বাধ্য হয়েছেন জান। 

আরও পড়ুনঃমাঝ আকাশে মধুমিতা, 'উড়ে গেলেন' ভিন্ন জগতে, কোথায় গেলেন টলি ডিভা

 

নিক্কি এবং রাহুলের সঙ্গে কথা বলতে গিয়েই এ কথা বলেছিলেন তিনি। নিক্কি এবং রাহুল মারাঠি ভাষায় কথা বলার সময়, জান চিৎকার করে বলে ওঠে, 'এই ভাষা কথা বলো না। আমায় অসহ্য লাগে'। এই ক্লিপ প্রকাশ্যে আসতেই বিগ বস-১৪-র বিরুদ্ধে সুর তোলে সাইবারবাসীরা। অনুষ্ঠাটি ব্যান করার রব তুলেছে অনেকেই। জান ক্ষমা চাইলেও। তাঁর উপর ক্ষেপে রয়েছে মারাঠি দর্শকরা। তারা জানকে আপাতত অনুষ্ঠানটিতে একেবারেই দেখতে প্রস্তুত নয়।